শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

পুলিশকে ভ্যান উপহার দিল ইসলামী ব্যাংক

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: কর্পোরেট সামাজিক দায়বদ্ধতার আওতায় ঢাকা মেট্রোপলিটন পুলিশকে (ডিএমপি) ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড একটি ভ্যানগাড়ি উপহার দিয়েছে বলে জানা যায়।

আজ বৃহস্পতিবার (১৫ নভেম্বর) ব্যাংকের পক্ষ থেকে তথ্য জানানো হয়েছে। এতে বলা হয়েছে, ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া সম্প্রতি ডিএমপির যুগ্ম-পুলিশ কমিশনার মো. আব্দুল কুদ্দুস আমিনের কাছে গাড়ির চাবি হস্তান্তর করেন।

এ সময় ইসলামী ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট মোশতাক আহমেদ, ডিএমপির উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ ইউসুফ আলী, মো. আকবর আলী মুনসী এবং অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. কুদরত-ই-খুদাসহ ইসলামী ব্যাংক এবং ডিএমপির কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

নির্বাচন পেছানোর কোনো সুযোগ নেই: ইসি সচিব


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ