শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

দাম্মামে শায়খ আহমাদুল্লাহকে বিদায়ী সংবর্ধনা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: দীর্ঘদিন ধরে সৌদি আরবের দাম্মামে দাওয়াতি কাজ করা শায়খ আহমাদুল্লাহকে বিদায়ী সংবর্ধনা দিয়েছেন প্রবাসীরা।

২৮ সেপ্টেম্বর শুক্রবার বাদ এশা পশ্চিম দাম্মাম ইসলামিক সেন্টার মিলনায়তনে এই সংবর্ধনার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে পূর্বাঞ্চলের বিভিন্ন শহর থেকে নানা শ্রেণি-পেশার প্রবাসী বাংলাদেশিরা অংশগ্রহণ করেন।

পশ্চিম দাম্মাম ইসলামিক সেন্টারের তত্ত্বাবধানে এবং শায়খ আহমাদুল্লাহর শুভানুধ্যায়ীদের পরিচালনায় এই বিদায়ী সংবর্ধনায় উপস্থিত ছিলেন সেন্টারের মহাপরিচালক এবং দাওয়া বিভাগের পরিচালক শায়খ খালেদ মুতাইরি।

এছাড়াও পূর্বাঞ্চলের বিভিন্ন ইসলামিক সেন্টারে দায়িত্বরত বাংলাদেশি ইসলাম প্রচারকরাও উপস্থিত ছিলেন।

বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল দাম্মামের পক্ষ থেকে বিদায়ী আহমাদুল্লাহর হাতে ক্রেস্ট তুলে দেন স্কুলের চেয়ারম্যান ড. জাহিদ। এছাড়াও নাইন্টিওয়ানের প্রবাসীদের পক্ষ থেকে মূল্যবান উপহার সামগ্রী তুলে দেওয়া হয় শায়খ আহমাদুল্লাহর হাতে।

সৌদি আরবে বাংলাদেশ দূতাবাসের কর্মকর্তা ফায়সালসহ বিভিন্ন নেতৃস্থানীয় প্রবাসী অনুষ্ঠানে অংশ নেন।

প্রসঙ্গত, আহমাদুল্লাহ বিগত দশ বছর ধরে সৌদি আরবের পশ্চিম দাম্মাম ইসলামিক সেন্টারে প্রবাসী বাংলাদেশিদের জন্য ইসলামি আলোচক ও অনুবাদকের দায়িত্বে কর্তব্যরত ছিলেন। শিগগির তিনি দেশে ফিরে আসছেন। দেশে বৃহৎ পরিসরে দাওয়াতি কাজের পরিকল্পনা নিয়েছেন তিনি।

কওমি স্বীকৃতির ১০ পুরুষ : যাদের ঘামে সিক্ত এ অধ্যায়

-আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ