শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার আ.লীগ নেতাকর্মীর প্রভাবে নিউ ইয়র্কে ড. ইউনূসের সংবর্ধনা বাতিল

স্যামসাং স্মার্টফোন বিস্ফোরণ, অতঃপর...

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলামঃ মার্কিন মহিলার ব্যাগে থাকা গ্যালাক্সি নোট ৯ বিস্ফোরণের ঘটনা ঘটেছে। ডায়েন চাঙ নামের এই মহিলা যুক্তরাষ্ট্রের লঙ আইল্যান্ডের বাসিন্দা। তিনি একজন রিয়েল এস্টেট ব্যবসায়ী।

ভুক্তভোগী জানান, লিফটের মধ্যে ব্যাগে থাকা অবস্থায় তার ব্যাগে এই বিস্ফোরণ ঘটে। ব্যবহারের কারণে গ্যালাক্সি নোট ৯ সেটটি গরম হয়ে উঠেছিল। এরপর তিনি সেটে তার ব্যাগে রেখে দেন। কিছুক্ষণ পর শোনা যায় কিছু শব্দ, সেইসঙ্গে ধোঁয়া বের হতে থাকে তার ব্যাগ থেকে।

এরপর তিনি মাটিতে ব্যাগটি ছুঁড়ে ফেলে দেন। পরে ব্যাগ খালি করতে গিয়েও তার হাতের আঙুল পুড়ে যায়।

এ ঘটনায় ডায়েন স্যামসাংয়ের বিরুদ্ধে মামলা দায়েরও করেছেন। শুধু তাই নয়, ক্ষতিপূরণ দাবি করার সঙ্গে সঙ্গে গ্যালাক্সি নোট ৯ বিক্রি নিষিদ্ধ করার দাবিও জানিয়েছেন চাঙ্গ।

গ্যালাক্সি নোট সিরিজের জন্য স্যামসাং প্রথমবার ব্যবহার করেছিল ৪,০০০ অ্যাম্পিয়ারের ব্যাটারি। এই ব্যাটারি উন্নতমানের হলেও বাস্তবে মিলছে ভিন্ন উদাহরণ।

সম্পূর্ণ ফিতে নিন অ্যাকাউন্টিং ও ইনভেস্টরি সফটওয়ার

আরএম/

 


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ