শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
উত্তপ্ত খাগড়াছড়িতে ১৪৪ ধারা জারি খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই 

কাগজপত্র ঠিক থাকলেই হেলমেট ফ্রি দিচ্ছে পুলিশ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: কাগজপত্র ঠিক থাকলেই- ট্রাফিক সপ্তাহ উপলক্ষে ব্যতিক্রমী উদ্যোগ নিয়েছে লক্ষ্মীপুরের পুলিশ সুপার। শহরের ঝুমুর এলাকাসহ বিভিন্ন স্থানে পুলিশ চেকপোস্টে মোটরসাইকেল আরোহীদের কাগজপত্র ঠিক থাকলেই পুলিশের পক্ষ থেকে চালকদের মাথায় একটি করে ফ্রি হেলমেট পরিয়ে দেওয়া হচ্ছে।

এছাড়া যেসব যানবাহনের কাগজপত্র নেই ওইসব বাহনের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেটের মাধ্যমে মামলা ও জরিমানা করা করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, পুলিশ সুপার আ স ম মাহাতাব উদ্দিন, নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সাব্বির রহমান সানি, ডি আই ওয়ান মো. ইকবাল হোসেন প্রমুখ।

বুধবার থেকে স্মার্ট কার্ড পাবেন ২৭ জেলার ভোটার

আরএম/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ