শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার আ.লীগ নেতাকর্মীর প্রভাবে নিউ ইয়র্কে ড. ইউনূসের সংবর্ধনা বাতিল

স্মার্টফোন ও ট্যাব মেলা শুরু, শিক্ষার্থীদের জন্য বিশেষ ছাড়

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম : আজ বৃহস্পতিবার থেকে রাজধানীর আগারগাঁওয়ের বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) শুরু হল তিন দিনের স্মার্টফোন ও ট্যাব মেলা। মেলাটি চলবে শনিবার পর্যন্ত।

দেশে স্মার্টফোন ব্যবহারকারীর অধিকাংশই তরুণ। আর তাদের একটি বড় অংশই শিক্ষার্থী।তাদের কথা মাথায় রেখে বাড়তি অফার থাকছে স্মার্টফোন ও ট্যাব মেলায়।মেলায় শিক্ষার্থীদের জন্য একটু বেশিই অফার রাখছে স্যামসাং মোবাইল বাংলাদেশ।

স্যামসাং মোবাইল বাংলাদেশের হেড অব প্রোডাক্ট মোহাম্মদ ইফতেখার হোসাইন বলেন, স্মার্টফোন মেলায় যে কেউ স্যামসাং স্মার্টফোন কিনে ১০ হাজার টাকা পর্যন্ত মূল্যছাড় পাবেন। তবে শিক্ষার্থীরা এর চেয়ে বেশিই ছাড় পাবেন।

তিনি বলেন, শিক্ষার্থীরা স্যামসাং স্মার্টফোন কিনলে এই ছাড়ের পাশাপাশি তাদের পরিচয়পত্র দেখালে ৫ হাজার টাকা পর্যন্ত অতিরিক্ত মূল্যছাড় পেতে পারেন। মেলায় প্ল্যাটিনাম স্পন্সর হিসেবে অংশ নিচ্ছে টেকনো মোবাইল।

ব্র্যান্ডটি জানিয়েছে, তারাও শিক্ষার্থীদের জন্য অতিরিক্ত সুবিধা দেবে। নতুন ইনোভেশনগুলো তারা তুলে ধরবেন।

এ ছাড়াও অন্যান্য অংশগ্রহণকারীরাও শিক্ষার্থীদের জন্য আলাদা সুযোগ রাখার কথা জানিয়েছেন। এবারের মেলার প্ল্যাটিনাম স্পন্সর হিসেবে রয়েছে স্যামসাং ও টেকনো।

মূল্যছাড়ের পাশাপাশি উপহার, গিফট বক্স, র‌্যাফেল ড্র, সেলফি প্রতিযোগিতার ব্যবস্থা রাখছে ব্র্যান্ডগুলো।

প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত সবার জন্য মেলাটি উন্মুক্ত থাকবে। মেলায় প্রবেশ ফি ২০ টাকা। তবে শিক্ষার্থীরা আইডি কার্ড দেখিয়ে বিনামূল্যে প্রবেশ করতে পারবেন। টিকিট থেকে প্রাপ্ত অর্থ ক্যান্সার রোগীর চিকিৎসায় দান করা হবে।

আরও পড়ুন : মোবাইলে দ্রুত চার্জ দেবেন যেভাবে


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ