শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার আ.লীগ নেতাকর্মীর প্রভাবে নিউ ইয়র্কে ড. ইউনূসের সংবর্ধনা বাতিল আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা ইসলামি লেখক ফোরামের বৈঠক অনুষ্ঠিত, আসছে নতুন কর্মসূচি সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান কারাগারে উত্তপ্ত খাগড়াছড়িতে ১৪৪ ধারা জারি খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার

মক্কায় সৌদি নারীর গাড়ি পুড়িয়ে দিল দুর্বৃত্তরা (ভিডিও)

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম : নারীদের গাড়ি চালানোর বিষয়ে নিষেধাজ্ঞা তুলে নেয়ার এক সপ্তাহ শেষ হতে না হতেই সৌদি আরবে একজন নারীর গাড়ি জ্বালিয়ে দিয়েছে দুর্বৃত্তরা। পুলিশ গাড়িতে অগ্নিসংযোগকারীদের খুঁজছে বলে জানিয়েছে বার্তা সংস্থা রয়টার্স।

পবিত্র মক্কা শহরের প্রান্তে বসবাসরত সালমা আল-শেরিফ স্থানীয় মিডিয়াকে বলেন, ‘নারী গাড়িচালকদের বিরোধিতা করেন’ এমন লোকেরা তার গাড়িটি এ সপ্তাহে পুড়িয়ে দেয়।

মঙ্গলবার সকালে সালমার গাড়ির আগুন নেভানোর পর পুলিশ অপরাধীদের ধরার জন্য তৎপর হয়। মক্কার পুলিশ বিভাগ এক বিবৃতিতে জানিয়েছে, তারা বিষয়টি তদন্ত করে দেখছে এবং অপরাধীদের ধরার চেষ্টা চালাচ্ছে।

টুইটারে পোস্ট করা একটি ভিডিওতে দেখা যায়, জ্বলন্ত গাড়ির পাশে দাড়িয়ে ওই নারী দুর্বৃত্তদের উদ্দেশ্য করে বলছেন, ‘আল্লাহ তাদের বিহিত করবেন।’ অনেক টুইটার ব্যবহারকারী সালমার সমর্থনে পোস্ট দেন।

জেদ্দার একজন আইনজীবী নায়েফ আল মানসি টুইটে লেখেন, ‘গাড়ির মালিক একজন নারী, এ কারণে যদি সেটি পোড়ানো হয় তাহলে এটা একটা সন্ত্রাসী হামলা হিসেবে বিবেচনা করে এর জন্য শাস্তি দেয়া উচিত।’ সূত্র : রয়টার্স ।

https://twitter.com/twitter/statuses/1013957275449417729

অারও পড়ুন : স্মার্ট আবাসিক শহর নির্মাণ হচ্ছে মক্কা মোয়াজ্জমায়


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ