শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

বাসের ধাক্কায় পা হারানো সুমনও আর নেই

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: মৃত্যু বরণ করলেন রাজধানীর হানিফ ফ্লাইওভারে বাসের ধাক্কায় পা হারানো কমিউনিটি পুলিশের সদস্য আলাউদ্দিন সুমন (৪০)।

বৃহস্পতিবার দিবাগত রাতে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মৃত সুমন নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জ উপজেলার নিতাইপুর গ্রামের আবু তাহেরের ছেলে।

ওয়ারী থানার উপ-পরিদর্শক (এসআই) জহিরুল ইসলাম আলাউদ্দিন সুমনের মৃত্যুর খবর নিশ্চিত করে বলেন, পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় স্বাস্থ্যের অবনতি হলে ১৪ মে তাকে আবারও ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার রাতে মারা যান।

উল্লেখ্য, গত ১২ মে সকাল ১০ টায় ওয়ারীর জয় কালীমন্দির এলাকায় হানিফ ফ্লাইওভারে ডিউটি করার সময় একটি যাত্রীবাহী বাস আলাউদ্দিন সুমনকে ধাক্কা দিলে তার বাম পা হাঁটুর নিচ থেকে থেতলে যায়। সহকর্মীরা তাকে উদ্ধার করে প্রথমে ঢাকা মেডিকেলে পরে উন্নত চিকিৎসার জন্য পঙ্গু হাসপাতালে নেওয়া হয়।

প্রসঙ্গত, সম্প্রতি দুই বাসের চাপায় পড়ে হাত হারিয়ে তিতুমীর কলেজের ছাত্র রাজীব হোসেন মারা যান। রাজীবের মর্মান্তিক মৃত্যুর ঘটনার সেই রেশ না কাটতেই পা হারিয়ে নির্মম মৃত্যুবরণ করেন গৃহকর্মী রোজিনা আক্তার।

এখন সুমনও আর থাকলো না আমাদের মাঝে। বেপরোয়া বাস আর যান চলচল তাহলে বন্ধ হচ্ছে না। এভাবেই কী প্রাণ যাবে একের পর এক।

আরো পড়ুন- মহিমান্বিত রমজানে মধ্যরাতে জেগে উঠলো রোজাদার


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ