শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
রাষ্ট্র সংস্কারে ইসলামবিরোধী কোনো পদক্ষেপ গ্রহণ করা যাবে না: জাতীয় পরামর্শ সভা যাত্রাবাড়ীতে জাতীয় পরামর্শ সভায় গৃহীত হলো ৭ প্রস্তাবাবলি বারিধারায় হেফাজতে ইসলামের পরামর্শ সভা শুরু ফ্যাসিবাদী সরকারের মূল দায়িত্বের কর্মকর্তারা এখনও অটল রয়ে গেছে নতুন উদ্যমে কাজ শুরু করেছি: ডিসি ওয়ারী খাগড়াছড়ি-রাঙামাটি পরিদর্শনে যাচ্ছেন সরকারের উচ্চ পর্যায়ের প্রতিনিধি দল আল্লামা মাহমুদুল হাসানের আহ্বানে সর্বস্তরের আলেমদের নিয়ে পরামর্শ সভা শুরু মসজিদে শোরগোল নিয়ে রাসূল সা. যেভাবে সতর্ক করেছিলেন ভারতের বিদ্যুৎ বিল পরিশোধে হিমশিম খাচ্ছে বাংলাদেশ জয়পুরহাটে ১৫৫ মণ সরকারি চাল সহ আটক দুই

ভারতের ইসলামী বিশ্ববিদ্যালয়ে কুরআনের ক্যালিগ্রাফি প্রদর্শনী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আবদুল্লাহ তামিম: ভারতের বিহার শিল্পীর ক্যালিগ্রাফির সমন্বয়ে সেদেশের আলিগড় শহরের ইসলামিক বিশ্ববিদ্যালয়ে বিশেষ প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে।

ভারতে ইসলামী বিশ্ববিদ্যালয়ে কুরআন শরীফের ক্যালিগ্রাফির প্রদর্শনী

কুরআন শরীফের ক্যালিগ্রাফি প্রদর্শনী অনুষ্ঠান ১০ম এপ্রিল থেকে শুরু হয়েছে। এই প্রদর্শনীর উদ্বোধনী অনুষ্ঠানে নয়া দিল্লীতে অবস্থিত ইরানী কালচারাল সেন্টারের কর্মকর্তা হুজ্জাতুল ইসলাম আবেদী, ফার্সি সাংস্কৃতিক অ্যাডভাইস রিসার্চ সেন্টারের প্রধান এহসানুল্লাহ শোকর এলাহি এবং ইসলামী ইউনিভার্সিটি অফ এলিজারের ফার্সি রিসার্চ সেন্টারে গবেষক এহতেশাম উদ্দিন উপস্থিত ছিলেন।

ভারতে ইসলামী বিশ্ববিদ্যালয়ে কুরআন শরীফের ক্যালিগ্রাফির প্রদর্শনী

কুরআন শরীফের ক্যালিগ্রাফি প্রদর্শনী ১৮ই এপ্রিল পর্যন্ত অব্যাহত থাকবে। এই প্রদর্শনীতে ফার্সি কবিতা, পবিত্র কুরআনের আয়াত ও কালেমাতে কিসারের আলোকে ৬০টি ক্যালিগ্রাফির বোর্ড দর্শনার্থীদের পরিদর্শনের জন্য উপস্থাপন করা হয়েছে।

সূত্র: আল ইকনা

আরো পড়ুন-   সৌদিতে সামরিক মহড়ার সমাপনী কুচকাওয়াজে প্রধানমন্ত্রী


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ