শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার আ.লীগ নেতাকর্মীর প্রভাবে নিউ ইয়র্কে ড. ইউনূসের সংবর্ধনা বাতিল আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা ইসলামি লেখক ফোরামের বৈঠক অনুষ্ঠিত, আসছে নতুন কর্মসূচি সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান কারাগারে উত্তপ্ত খাগড়াছড়িতে ১৪৪ ধারা জারি খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার

লাল রঙে বাজারে আসছে আইফোন ৮

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আবদুল্লাহ তামিম: আইফোনের পাগল সবাই। কিন্তু কালার পছন্দের ক্ষেত্রে অনেকে দ্বিধায় পড়ে যায়। চমক লাগিয়ে এবার বাজারে আসছে উজ্জ্বল লাল রঙের আইফোন।

সোমবার লাল রঙের আইফোন ৮ আর আইফোন ৮ প্লাস উন্মোচন করতে যাচ্ছে অ্যাপল, বাজারে এমন গুঞ্জন শোনা যাচ্ছে বলে প্রতিবেদন প্রকাশ করেছে প্রযুক্তি সাইট ভার্জ।

আফ্রিকায় এইচআইভি/এইডস-এর বিরুদ্ধে লড়াই করে যাওয়া সংস্থা রেড (আরইডি)-এর সঙ্গে প্রতিষ্ঠানটির অংশীদারিত্বের অংশ হিসেবে অ্যাপল এই পদক্ষেপ নিচ্ছে বলে প্রতিবেদনে বলা হয়।

অ্যাপলবিষয়ক গুঞ্জন প্রকাশকারী সাইট ম্যাকরিউমার্স-এর প্রতিবেদনে বলা হয়, তারা ভার্জিন মোবাইল-এর একটি মেমো দেখতে পেরেছে। ৯ এপ্রিল, সোমবার তারিখ দেওয়া ওই মেমোতে নতুন লাল রঙের আইফোন প্রি-অর্ডারের জন্য পাওয়া যাবে বলে উল্লেখ করা হয়।

আইফোন X-এর লাল রঙের সংস্করণ পাওয়া যাবে কিনা তা নিয়ে নির্দিষ্ট কোনো তথ্য পাওয়া যায়নি। রেড-এর লাইসেন্স করা প্রোডাক্ট রেড ব্র্যান্ডটি হচ্ছে আফ্রিকার আটটি দেশে এইচআইভি/এইডস নিয়ে সচেতনতা বাড়াতে বেসরকারি খাতকে যুক্ত করার একটি প্রচেষ্টা। এই আটটি দেশ হচ্ছে- ঘানা, কেনিয়া, লেসোথো, রুয়ান্ডা, দক্ষিণ আফ্রিকা, সোয়াজিল্যান্ড, তানজানিয়া আর জাম্বিয়া।

আইরিশ রক ব্যান্ড ইউ২-এর দলনেতা ভোকালিস্ট বনো এবং ওয়ান ক্যাম্পেইন-এর প্রচারণা কর্মী ববি শ্রিভার ২০০৬ সালে এই ব্র্যান্ড প্রতিষ্ঠা করেন।

এর আগে অ্যাপল লাল রঙে আইপড, আইপ্যাড আর বিভিন্ন কেইস উন্মোচন করে। ২০১৭ সালে লাল রঙের আইফোন ৭ দিয়ে প্রথমবারের মতো আইফোনে এই রঙ আনে প্রতিষ্ঠানটি।

আরো পড়ুন- ফেসবুক মেসেজ ফেরত নেবেন যেভাবে


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ