শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার আ.লীগ নেতাকর্মীর প্রভাবে নিউ ইয়র্কে ড. ইউনূসের সংবর্ধনা বাতিল আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা ইসলামি লেখক ফোরামের বৈঠক অনুষ্ঠিত, আসছে নতুন কর্মসূচি

স্পেনের মুসলমানদের মধ্যে ৩ হাজার কপি কুরআন বিতরণ করল তুরস্ক

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম : তুরস্কের পক্ষ থেকে স্পেনের মুসলমানদের মধ্যে পবিত্র কুরআনের তিন হাজার পাণ্ডুলিপি বিতরণ করা হয়েছে।

তুর্কির একটি ধর্মীয় সংগঠন ঘোষণা করেছে, স্পেনের মুসলমানদের জন্য তুরস্ক পবিত্র কুরআনের তিন হাজার পাণ্ডুলিপি অনুদান করেছে তারা।

এই বিবৃতিতে তারা জানায়,  স্পেনীয় ভাষায় অনুদিত এসকল পাণ্ডুলিপি স্পেনের গ্রেনাডা এবং অ্যাশবির শহরে বসবাসরত মুসলমানদের মধ্যে বিতরণ করা হয়েছে।

তুরস্ক এর এন্ডোমেন্ট অফিসে সহযোগিতা "আমার উপহার একটি কুরআন হতে দিন" শিরোনামে এক ক্যাম্পেইনের মাধ্যমে পবিত্র কুরআনের এসকল পাণ্ডুলিপি বিতরণ করা হয়েছে।

এই প্রকল্পের প্রতি বিশ্বের মুসলমানদের আকর্ষণের প্রতি ইঙ্গিত করে তুর্কি ধর্মীয় সংগঠন বলেছে, এই প্রকল্পের মূল উদ্দেশ্য হচ্ছে সকল মানুষের কাছে পবিত্র কুরআনের বার্তা পৌঁছে দেয়া।

উল্লেখ্য, "আমার উপহার একটি কোরান হতে দিন" প্রকল্পটি বিশ্বের বিভিন্ন ভাষায় অনুদিত পবিত্র কুরআনের ২ কোটি পাণ্ডুলিপি বিতরণের জন্য চালু করা হয়েছে। এ পর্যন্ত বলকানস, মধ্য এশিয়া, ল্যাটিন আমেরিকা, ককেশাস, দক্ষিণ এশিয়া এবং মধ্যপ্রাচ্যে এক কোটি ঊর্ধ্বে পাণ্ডুলিপি বিতরণ করা হয়েছে। সূত্র : ইকনা।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ