শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার আ.লীগ নেতাকর্মীর প্রভাবে নিউ ইয়র্কে ড. ইউনূসের সংবর্ধনা বাতিল আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা ইসলামি লেখক ফোরামের বৈঠক অনুষ্ঠিত, আসছে নতুন কর্মসূচি সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান কারাগারে উত্তপ্ত খাগড়াছড়িতে ১৪৪ ধারা জারি খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার

মারকাযুল লুগাতিল আরাবিয়্যাহ-এর উদ্যোগে আরবি ভাষা প্রশিক্ষণ কোর্স

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আবদুল্লাহ তামিম: রাজধানী ঢাকার ম্যাডাম বাড়ি আরবি মাদরাসা মারকাযুল লুগাতিল আরাবিয়্যাহ-এর উদ্যোগে ১০দিনব্যাপী আরবি ভাষা প্রশিক্ষণ কোর্সের আয়োজন করা হয়েছে।

প্রথমটি ১৬ই শাবান ৩ মে বৃহঃবার থেকে ২৫ শাবান ১২ মে পর্যন্ত ১০দিনব্যাপী। দ্বিতীয়টি ১লা রমজান থেকে ১৫ রমজান পর্যন্ত ১৫দিনব্যাপী অনুষ্ঠিত হবে। দরসের সময় সকাল ৯ থেকে দুপুর ১২.৩০ পর্যন্ত। দুপুর ২.৩০ থেকে আছর পর্যন্ত, বাদ মাগরিব তামরীন ও বাদ এশা হিফজুল হাদিস দরস দেয়া হবে।

তবে রমজানে যারা ভর্তি হবে হেদায়াতুন্নাহু থেকে মেশকাত-দাওয়া পর্যন্ত ও আলিয়ার আলিম থেকে কামিল পর্যন্ত যেকোন ছাত্র।ভর্তি ফী প্রথমটি ১২০০ টাকা ও দ্বিতীয়টি ১৫০০ টাকা।

যােগাযােগ: মহিউদ্দীন ফারুকী (পরিচালক: আরবি ভাষা ও সাহিত্য কেন্দ্র বাংলাদেশ) মােবাইল ০১৭৩৬২১৭৫৫০ যাতায়াত, মােহাম্মদপুর তিন রাস্তা মােড় থেকে সলমাশির সিএনজিতে ম্যাডামবাড়ি (আরবি মাদরাসা)। ১৭ থেকে ২০ মিনিটের পথ।

আরো পড়ুন- আওয়ার ইসলাম দাওরা হাদিস মডেল টেস্ট


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ