শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
হেফাজতে ইসলামের ঢাকা মহানগর কমিটি ঘোষণা উম্মাহর কল্যাণে মুসলমানদের ঐক্যের বিকল্প নেই: ধর্ম উপদেষ্টা পাঠ্যপুস্তক সংশোধন কমিটিতে আলেম অন্তর্ভুক্তির দাবি হেফাজতে ইসলামের সিংগাইরে হেফাজতে ইসলামের গণসমাবেশ ২৯ সেপ্টেম্বর আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতির চেষ্টা হলে ‘হাত ভেঙে’ দেওয়া হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা ‘জুলাই বিপ্লবে আলেম-শিক্ষার্থীদের অবদান ও প্রত্যাশা’ নিয়ে আলোচনা সভা সোমবার সিলেটে অনুষ্ঠিত বিহানের ‘লেখালেখি ও এডিটিং কর্মশালা’ দেশে ফিরে কর্মফল ভোগ করুন, শেখ হাসিনাকে জামায়াতের আমির রাষ্ট্র সংস্কারে ইসলামবিরোধী কোনো পদক্ষেপ গ্রহণ করা যাবে না: জাতীয় পরামর্শ সভা যাত্রাবাড়ীতে জাতীয় পরামর্শ সভায় গৃহীত হলো ৭ প্রস্তাব

রাস্তা থেকে তুলে মাদরাসা ছাত্রীকে ধর্ষণের ঘটনায় মামলা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম :  নরসিংদীর মনোহরদীতে এক মাদরাসা ছাত্রীকে রাস্তা থেকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় কামরুল ইসলাম (২৫) নামে এক যুবককে আসামি করে মনোহরদী থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেছেন ওই ছাত্রীর মা।

মামালা সূত্রে জানা গেছে, ওই ছাত্রী স্থানীয় একটি মাদরাসা থেকে এ বছর দাখিল পরীক্ষা দিয়েছে। বৃহস্পতিবার বিকালে নিজ বাড়ি থেকে সে চাচার বাড়িতে যাচ্ছিল। পথে উপজেলার কৃষ্ণপুর এলাকার সুরুজ মিয়ার ছেলে কামরুল তার মুখ চেপে পাশের দেওয়ান আলীর পরিত্যক্ত বাড়িতে নিয়ে ধর্ষণ করে।

ঘরের ভেতরে মেয়েটিকে আটকে রেখে বাহির থেকে দরজা বন্ধ করে কামরুল পালিয়ে যায়। দীর্ঘক্ষণ চেষ্টার পর ছাত্রীটি তার হাত ও মুখের বাঁধন খুলে চিৎকার করলে আশপাশের লোকজন তাকে উদ্ধার মনোহরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি।

কৃষ্ণপুর ইউপি চেয়ারম্যান মো. এমদাদুল ইসলাম আকন্দ বলেন, এ ঘটনার পরপরই তাদের বাড়িতে গিয়ে থানায় মামলা করার পরামর্শ দিয়েছি।

মনোহরদী থানার ওসি ফখরুদ্দিন ভুইয়া বলেন, ধর্ষণের ঘটনায় শুক্রবার বিকালে মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্ত কামরুল ইসলামকে গ্রেফতারের চেষ্টা চলছে।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ