শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতির চেষ্টা হলে ‘হাত ভেঙে’ দেওয়া হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা ‘জুলাই বিপ্লবে আলেম-শিক্ষার্থীদের অবদান ও প্রত্যাশা’ নিয়ে আলোচনা সভা সোমবার সিলেটে অনুষ্ঠিত বিহানের ‘লেখালেখি ও এডিটিং কর্মশালা’ দেশে ফিরে কর্মফল ভোগ করুন, শেখ হাসিনাকে জামায়াতের আমির রাষ্ট্র সংস্কারে ইসলামবিরোধী কোনো পদক্ষেপ গ্রহণ করা যাবে না: জাতীয় পরামর্শ সভা যাত্রাবাড়ীতে জাতীয় পরামর্শ সভায় গৃহীত হলো ৭ প্রস্তাব বারিধারায় হেফাজতে ইসলামের পরামর্শ সভা শুরু ফ্যাসিবাদী সরকারের মূল দায়িত্বের কর্মকর্তারা এখনও অটল রয়ে গেছে নতুন উদ্যমে কাজ শুরু করেছি: ডিসি ওয়ারী খাগড়াছড়ি-রাঙামাটি পরিদর্শনে যাচ্ছেন সরকারের উচ্চ পর্যায়ের প্রতিনিধি দল

স্বাধীনতা দিবসে কিশোরগঞ্জ জেলা ছাত্র জমিয়তের আলোচনা সভা অনুষ্ঠিত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: গতকাল ২৬ মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে ছাত্র জমিয়ত বাংলাদেশ কিশোরগঞ্জ জেলা শাখার আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও জেলা জমিয়ত এর সভাপতি, প্রিন্সিপাল মাওলানা মুহাম্মদুল্লাহ জামী।

জেলা ছাত্র জমিয়ত'র সহ সভাপতি মাসুম জামীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুজিব তাশফিনের সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, স্বাধীনতা অর্জনের এতো বছর পরও আমরা দেশের জনগণ প্রকৃত অর্থে স্বাধীনতার সুফল ভোগ করতে পারিনি।তাই দেশকে প্রকৃতভাবে স্বাধীন করার জন্য এবং সেই স্বাধীনতা টিকিয়ে রাখার আগামী প্রজন্ম তথা আজকের ছাত্রদেরই প্রস্তুতি গ্রহণ করতে হবে।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- জেলা জমিয়ত সহ সভাপতি মাওলানা ইলিয়াস আমিনী, মাওলানা আবুল কাসেম জিহাদী, জেলা জমিয়ত এর সাধারণ সম্পাদক মাও. শফিকুল ইসলাম, সহ সাধারণ সম্পাদক মাওলানা হেলাল উদ্দীন সাইফী ও নির্বাহী সদস্য মাওলানা আনিফুল্লাহ সদর থানা জমিয়ত এর সাংগঠনিক সম্পাদক মাওলানা নাসিরুদ্দীন প্রমুখ।

এইচজে


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ