শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার আ.লীগ নেতাকর্মীর প্রভাবে নিউ ইয়র্কে ড. ইউনূসের সংবর্ধনা বাতিল আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা

‘যদি তুমি আসলেই উদ্যমী হও, তাহলে পোশাক কোনো বাধা হবে না’

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: পাকিস্তানের ক্যাপ্টেন শাহনাজ লাগহারি আপাদ মস্তক হিজাব-বোরকায় ঢেকে রেখেই চালাবেন বিমান! গিনেজ বুক অফ ওয়ার্ল্ড রেকর্ড অনুযায়ী বিশ্বের প্রথম হিজাবি পাইলট তিনি।

তিনি একাই একটি উড়োজাহাজ সম্পূর্ণ চালানোর সক্ষমতা রাখেন। তিনি নাকি দেখাতে চেয়েছেন যদি তুমি আসলেই উদ্যমী হও, তাহলে ধর্মীয় পোশাক কখনো তোমাকে কোনো বাধা দেবে না।

তিনি তার সব কাজ এ রকম পূর্ণাঙ্গ বোরকা পরেই সম্পাদন করেন।

তার ফেসবুক পেজ থেকে জানা গেছে, তিনি ২০১৩ সালে পাকিস্তানের জাতীয় নির্বাচনে লাহোরের এনএ-১২২ আসন থেকে অংশগ্রহণ করেছেন একজন স্বতন্ত্র প্রার্থী হিসেবে। তার নির্বাচনী প্রতীক ছিল গাভি।

একাধারে তিনি একজন রাজনীতিবিদ ও মানবাধিকার কর্মী। এ ছাড়া তিনি বিনামূল্যে শিক্ষাকেন্দ্র স্থাপন করে গরিব নারীদের শিক্ষার ব্যাবস্থা করেছেন এবং গরিব নারীদের কর্মসংস্থানে সেলাই প্রশিক্ষণ কেন্দ্রও প্রতিষ্ঠা করেছেন।

সূত্র: মুসলিম কাউন্সিল


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ