শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার আ.লীগ নেতাকর্মীর প্রভাবে নিউ ইয়র্কে ড. ইউনূসের সংবর্ধনা বাতিল আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা ইসলামি লেখক ফোরামের বৈঠক অনুষ্ঠিত, আসছে নতুন কর্মসূচি সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান কারাগারে উত্তপ্ত খাগড়াছড়িতে ১৪৪ ধারা জারি খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার

রোহিঙ্গা ক্যাম্পে আল-মাহমুদ ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

এম কে নুরুদ্দীন: ফটিকছড়ির সমাজ সেবী সংঘটন আল-মাহমুদ ফাউন্ডেশনের উদ্যোগে সংঘটনের সহ-সভাপতি বিশিষ্ট আলেমে দীন মাওলানা জমির বিন মাহমুদের তত্ত্বাবধানে রোহিঙ্গা শরনার্থীদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

১৪ মার্চ বিকেলে কয়েকটি রোহিঙ্গা ক্যাম্পে ঘুরে ঘুরে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন Human Apeal Bangladesh এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান নূর বদী ও এক্সিকিউটিভ ম্যানেজার মাওলানা নসিম সরওয়ার।

আরো উপস্থিত ছিলেন সংঘটনের সাহিত্য ও তথ্যপ্রযুক্তি বিষয়ক সম্পাদক মাওলানা নুরুদ্দিন, সমাজ কল্যান সম্পাদক মুহাম্মদ ইকবাল, সংঘটনে সদস্য হাফেজ তৈয়ব উল্লাহ, কাইছার, মিনার প্রমুখ।

ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল চাল, তেল, পেঁয়াজ, মরিচের গুড়া, হলুদের গুড়া, মিক্স মসলা, শুটকি, চিনি, দুধ পাউডার, ট্যাংক (শরবত), বিস্কুট, মুড়ি, টিফিন কেক ও লবণ।

Image may contain: 8 people, people standing and outdoor

ত্রান বিতরণ শেষে সংঘটনের সহ-সভাপতি মাওলানা জমির বিন মাহমুদ রোহিঙ্গাদের ক্যাম্প ঘুরে অসহায় শরণার্থীদের দেখভাল করেন।

তিনি মিয়ানমারের নেত্রী অং সাং সুচি ও সেনাবাহিনী কর্তৃক এ হত্যাকাণ্ড ও জুলুম অত্যাচারের শিকার হওয়া মানুষদের সঙ্গে কথা বলে তাদের সান্ত্বনা দেয়ার চেষ্টা করেন।

তিনি নৃশংস এ হত্যাকাণ্ডের বিচার এবং দ্রুত তাদের নিরাপদে ফিরিয়ে নেয়ার দাবি জানান। একই সঙ্গে তিনি বাংলাদেশ সরকারকে ধন্যবাদ জানান অসহায় মানুষদের আশ্রয় দেয়ার জন্য।

রোহিঙ্গা গণহত্যায় ভূমিকা রেখেছে ফেসবুক : জাতিসংঘ কর্মকর্তা

 


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ