শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খাগড়াছড়ি-রাঙামাটি পরিদর্শনে যাচ্ছেন সরকারের উচ্চ পর্যায়ের প্রতিনিধি দল আল্লামা মাহমুদুল হাসানের আহ্বানে সর্বস্তরের আলেমদের নিয়ে পরামর্শ সভা শুরু মসজিদে শোরগোল নিয়ে রাসূল সা. যেভাবে সতর্ক করেছিলেন ভারতের বিদ্যুৎ বিল পরিশোধে হিমশিম খাচ্ছে বাংলাদেশ জয়পুরহাটে ১৫৫ মণ সরকারি চাল সহ আটক দুই তাপপ্রবাহ নিয়ে নতুন সংবাদ দিলো আবহাওয়া অধিদপ্তর রাঙামাটিতে অনির্দিষ্টকালের জন্য পরিবহন ধর্মঘট বাংলাদেশের গণতন্ত্র এখনো বিপদমুক্ত নয় : তারেক রহমান দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’

ছাত্রদল নেতা মিলনের মৃত্যু: রোববার সারা দেশে বিক্ষোভ করবে বিএনপি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: বিএনপির কর্মসূচি থেকে আটকের পর তিন দিনের রিমান্ড শেষে কারাগারে জাকির হোসেন মিলনের মৃত্যুর প্রতিবাদে রোববার সারা দেশে কালো ব্যাজ ধারণ ও বিক্ষোভ কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি।

নয়াপল্টনের বিএনপি কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এ কর্মসূচি ঘোষণা করেন দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। এছাড়া বিএনপির উদ্যোগে শুক্রবার বাদ জুমা দেশব্যাপী মসজিদে মসজিদে দোয়া অনুষ্ঠিত হবে।

রিজভী অভিযোগ করেন, ঢাকা মহানগর উত্তর ছাত্রদলের সহসভাপতি ও তেজগাঁও থানার ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন মিলনকে রিমান্ডে নিয়ে পাশবিক অত্যাচার করে হত্যা করা হয়েছে। এর প্রতিবাদে আগামী ১৮ মার্চ রোববার ঢাকা মহানগরের থানায় থানায়, সারা দেশে জেলা ও মহানগরে বিএনপি নেতাকর্মীরা বুকে কালো ব্যাজ ধারণ করবে এবং বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হবে।

গত ৬ মার্চ জাতীয় প্রেসক্লাবে বিএনপি আয়োজিত মানববন্ধনে অংশ নেন তেজগাঁও থানা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি ও ঢাকা মহানগর উত্তর ছাত্রদলের সহ-সভাপতি জাকির হোসেন মিলন।

 


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ