শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার আ.লীগ নেতাকর্মীর প্রভাবে নিউ ইয়র্কে ড. ইউনূসের সংবর্ধনা বাতিল

কুরআন হেফজ করল একই পরিবারের দৃষ্টি প্রতিবন্ধী ৩ শিশু

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম :  মিশরের বানী সুইভ প্রদেশের একই পরিবারের দৃষ্টি প্রতিবন্ধী দুই ভাই ও এক বোন সম্পূর্ণ কুরআন হেফজ করে সংবাদ পত্রের শিরোনাম হয়েছে।

বার্তা সংস্থা ইকনার খবরে বলা হয়,  দৃষ্টি প্রতিবন্ধীদের মধ্যে এক ভাই প্রাথমিক স্কুলের ছাত্র। সে কুরআন হেফজের ব্যাপারে বলে, আমি যখন স্কুল থেকে বাড়িতে আসি তখন কুরআন তিলাওয়াত করি এবং কারীদের তিলাওয়াত শুনি।

সে আরো বলে, বাবা-মায়ের অফুরন্ত উৎসাহের ফলে সে ও তার ভাই-বোন সম্পূর্ণ কুরআন মুখস্থ করতে সক্ষম হয়েছে।

মিশরের এই তিনি দৃষ্টি প্রতিবন্ধীর পিতা বলেন, “পবিত্র কুরআন মানুষের মনুষ্যত্বকে তৈরি করা এবং আমি শৈশবকাল থেকে এই শিশুদের মাঝে কুরআন প্রতি আকর্ষণ ও ভালোবাসা সৃষ্টি করেছি।”

এই তিনশিশুর চোখের অপারেশনের জন্য ব্যবস্থা গ্রহণ করেছে মিশরের সানা আল-খাইর দাতব্য ফাউন্ডেশন।  বোর্ডের প্রধান মুস্তাফা যামযাম বলেন, তাদের চিকিৎসা বিনামূল্যে করা হবে। ইকনা।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ