শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
তাপপ্রবাহ নিয়ে নতুন সংবাদ দিলো আবহাওয়া অধিদপ্তর রাঙামাটিতে অনির্দিষ্টকালের জন্য পরিবহন ধর্মঘট বাংলাদেশের গণতন্ত্র এখনো বিপদমুক্ত নয় : তারেক রহমান দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ

৪৫ হাজার ইয়াবাসহ এএসআই আটক!

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: নারায়ণগঞ্জের বন্দরে ৪৫ হাজার ইয়াবা ও নগদ ৩ লাখ টাকাসহ নারায়ণগঞ্জ সদর মডেল থানার এএসআই সোহরাওয়ার্দীকে আটক করেছে পুলিশ।

গতকাল বুধবার রাতে বন্দরের রূপাসী আবাসিক এলাকার ফ্ল্যাট বাসায় অভিযান চালিয়ে ওই ইয়াবা ও নগদ টাকা উদ্ধার করা হয়।

এর আগে একজন নারীকে আটকে রেখে প্রায় ৫ লাখ টাকা মুক্তিপণ আদায় করে ছিলেন তিনি।
নারায়ণগঞ্জ ডিবির ওসি মাহাবুবুর রহমান ও বন্দর থানার ওসি শাহীন মণ্ডল জানান, সোহরাওয়ার্দী নারায়ণগঞ্জ সদর মডেল থানার এএসআই। এর আগে তিনি বন্দর থানায় কর্মরত ছিলেন।

বন্দরের রূপালী আবাসিক এলাকায় দুবাই প্রবাসী কামরুল ইসলামের একটি ভাড়া ফ্ল্যাটে বসবাস করেন তিনি। গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে ওই বাড়িতে তল্লাশি চালিয়ে ৪৫ হাজার পিছ ইয়াবা ও নগদ ৩ লাখ টাকা উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ