শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
রাঙামাটিতে অনির্দিষ্টকালের জন্য পরিবহন ধর্মঘট বাংলাদেশের গণতন্ত্র এখনো বিপদমুক্ত নয় : তারেক রহমান দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প

সৌদি প্রিন্সের নরম সুর : আরব সামিটে অংশ নিতে পারবে কাতার!

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: রিয়াদে অনুষ্ঠেয় আরব সম্মেলনে (আরব সামিট) অংশ নিতে কাতারের ওপর কোনো নিষেধাজ্ঞা আরোপ করা হবে না। সৌদি আরবের ক্রাউন প্রিন্স মোহাম্মদ বিন সালমান একথা বলেছেন। চলতি মাসের শেষের দিকে এ সামিট অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

চলতি সপ্তাহে মিসরে গিয়েছিলেন সৌদি ক্রাউন প্রিন্স মোহাম্মদ বিন সালমান। সে সময় মিসরের স্থানীয় পত্রিকার সম্পাদকদের এক প্রশ্নের জবাবে তিনি ওই মন্তব্য করেন। গত বুধবার আল শাহরুখ পত্রিকায় এ সংক্রান্ত একটি প্রতিবেদন প্রকাশিত হয়।

প্রসঙ্গত, সৌদি আরব, সংযুক্ত আরব আমিরাত, বাহরাইন ও মিসর গত বছরের জুন মাসে কাতারের সঙ্গে সম্পর্ক ছেদ করে। দেশগুলোর অভিযোগ, কাতার বিভিন্ন অপরাধী গোষ্ঠীকে সমর্থন দেওয়ার পাশাপাশি ইরানের সঙ্গে সম্পর্ক রক্ষা করে চলছে।

তিনি জানান, ইরান, রাশিয়া ও সিরিয়ার সাথে সম্পর্ক রহিত করতে চেষ্টা চালিয়ে যাচ্ছে সৌদি আরব।

সূত্র: দ্য ডন


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ