শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
বাংলাদেশের গণতন্ত্র এখনো বিপদমুক্ত নয় : তারেক রহমান দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার

ড. মুহম্মদ জাফর ইকবালের ওপর এ ধরনের বর্বরোচিত সন্ত্রাসী হামলা ইসলাম সমর্থন করেনা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

মাওলানা আবুল হাসানাত আমিনী

ড. মুহম্মদ জাফর ইকবালের ওপর হামলার নিন্দা করে মাওলানা আবুল হাসানাত আমিনী  বলেন এ ধরনের বর্বরোচিত সন্ত্রাসী হামলা ইসলাম সমর্থন করেনা।

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. মুহম্মদ জাফর ইকবালের ওপর হামলার তীব্র নিন্দা জানিয়েছেন খেলাফতে ইসলামী বাংলাদেশের আমীর ও ইসলামী ঐক্যজোটের ভাইস চেয়ারম্যান মাওলানা আবুল হাসানাত আমিনী।

আজ এক বিবৃতিতে তিনি এ নিন্দা জানান। বিবৃতিতে তিনি বলেছেন, ইসলাম শান্তি ও নিরাপত্তার কথা বলে। এ ধরনের বর্বরোচিত সন্ত্রাসী হামলা ইসলাম সমর্থন করেনা।

কাজেই সন্ত্রাসী যে ধর্মেরই হোক তার পরিচয়কে সন্ত্রাসী হিসেবেই দেখা উচিত। একজনের অপরাধের দায়ভার কোন সম্প্রদায় বা গোষ্ঠির উপর চাপানোও আরেকটি অন্যায়।

আমি ড. মুহম্মদ জাফর ইকবালের উপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা জানাই। একই সঙ্গে ঘটনার সুষ্ঠু তদন্ত স্বাপেক্ষে হামলাকারীর উপযুক্ত শাস্তি দাবী করছ

 


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ