শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার আ.লীগ নেতাকর্মীর প্রভাবে নিউ ইয়র্কে ড. ইউনূসের সংবর্ধনা বাতিল আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা ইসলামি লেখক ফোরামের বৈঠক অনুষ্ঠিত, আসছে নতুন কর্মসূচি সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান কারাগারে উত্তপ্ত খাগড়াছড়িতে ১৪৪ ধারা জারি খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা

ইসলামের দাওয়াত নিয়ে শাকিব খানের কাছে মুফতি উসামা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম :  মিডিয়া ও ক্রিকেট জগতের সেলিব্রেটিদের সঙ্গে প্রায়ই দেখা যায় মুফতি উসামাকে। তাদের কাছে দীনের দাওয়াত নিয়ে হাজির হন তিনি।

ইতোপূর্বে অনন্ত জলিল, সাকিব আল হাসানসহ অনেকেই তার ডাকে সাড়া দিয়েছেন এবং তাবলিগের কাজে যুক্ত হয়েছেন।

এবার বাংলা সিনেমার হিরো শাকিব খানের সঙ্গে দেখা গেল মুফতি উসামাকে। সম্প্রতি রাজধানী ধানমন্ডির তাকওয়া মসজিদের ইমাম মুফতি উসামা তার সঙ্গে দেখা করে ইসলামের দাওয়াত দিয়েছেন।

ঢালিউড জগতের শীর্ষ তারকা শাকিব খান সাম্প্রতিক সময়ে বেশ কিছু বিতর্কের জন্ম দিয়েছেন। তবে সব কিছু ছাপিয়ে এবার শাকিব খানকে ইসলাম বিষয়ে নির্দেশনা নিতে দেখা গেল।

ছবিতে দেখা গেছে, শাকিব খান পাঞ্জাবি ও পায়জামা পরে মুফতি উসামার কথা মনযোগ দিয়ে শুনছেন। কিছুক্ষণ বসে তারা ধর্মীয় আলাপও করেছেন।

এ ব্যাপারে খোঁজ নিয়ে জানা গেছে, মুফতি উসামার সাথে শাকিব খানের অনেক আগে থেকেই যোগাযোগ রয়েছে। ধর্মীয় যে কোনো ব্যাপারে রাজধানী ধানমন্ডির তাকওয়া মসজিদের ইমাম উসামার পরামর্শ নিতেন শাকিব।

Image may contain: 1 person, smiling, sitting and indoor

তাকে সঙ্গে নিয়ে শাকিব খান ২০১৬ সালে বিশ্ব ইজতেমার আখেরি মোনাজাতে অংশ নিয়েছিলেন।

উল্লেখ্য, মুফতি উসামা শোবিজ ও ক্রীড়া ব্যক্তিত্বদের মাঝে ইসলামদের দাওয়াত দিয়ে থাকেন। গত ডিসেম্বরে ক্রিকেটার সাকিব আল হাসান, শাহরিয়ার নাফিস, চিত্রনায়ক ও প্রযোজক অনন্ত জলিলসহ অন্য ক্রিকেটারদের সাথে ওমরাহ পালন করতে দেখা গিয়েছিলেন মুফতি উসামাকে।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ