শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
বাংলাদেশের গণতন্ত্র এখনো বিপদমুক্ত নয় : তারেক রহমান দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার

ঢাকাগামী ট্রেন লাইনচ্যুত; দূর্ঘটনা নাকি নাশকতা?

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

শাহনূর শাহীন: সিলেট থেকে ঢাকাগামী উপবন এক্সেপ্রেস নামে একটি ট্রেন লাইনচ্যুত হয়ে দূর্ঘটনার শিকার হয়। এতে ব্যাপক ক্ষয়ক্ষতির আশঙ্কা করা হচ্ছে।

আজ রাত ২টার দিকে ট্রেনটি শ্রীমঙ্গলের সাতগাঁও এলাকায় পৌঁছলে ট্রেনটি লাইনচ্যুত হয়ে পড়ে। তাৎক্ষণিকভাবে হতাহতের খবর পাওয়া না গেলেও এতে ব্যাপক ক্ষয়-ক্ষতির আশঙ্কা করা হচ্ছে।

দূর্ঘটনা কবলিত ট্রেনের যাত্রী মাওলানা আব্দুল্লাহ শাহজালাল জানান, রাত সাড়ে ১০টায় ট্রেনটি সিলেট থেকে ঢাকার উদ্দেশ্যে রওয়না হয়ে শ্রীমঙ্গলের সাতগাঁও এলে লাইনচ্যুত হয়ে পড়ে।

ট্রেনের চারটি বগি খুব বেশি ক্ষতিগ্রস্থ  হয়। পরে স্থানীয়দের সহায়তায় যাত্রীদের উদ্ধার করা হয়। বর্তমানে ঢাকা-সিলেট রুটে সব ধরনের ট্রেন চলাচল বন্ধ রয়েছে বলেও জানান মাওলানা আব্দুল্লাহ।

টেলিফোনে আওয়ার ইসলামকে তিনি জানান, এসময় অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত  ট্রেনে করে সিলেট থেকে ঢাকায় ফিরছিলেন। স্থানীয়দের সহায়তায় অর্থমন্ত্রীকে নিরাপদে সরিয়ে নেয়া হয়।

তাৎক্ষণিকভাবে দূর্ঘটনার কোনো উদঘাটন করা না গেলেও এটা কী নিছক দূর্ঘটনা নাকি কোনো নাশকতা ছিলো তা ক্ষতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে সংশ্লিষ্ট  কর্তৃপক্ষ।

এসএস/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ