শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার আ.লীগ নেতাকর্মীর প্রভাবে নিউ ইয়র্কে ড. ইউনূসের সংবর্ধনা বাতিল আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা ইসলামি লেখক ফোরামের বৈঠক অনুষ্ঠিত, আসছে নতুন কর্মসূচি সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান কারাগারে উত্তপ্ত খাগড়াছড়িতে ১৪৪ ধারা জারি খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা

জামিয়া মাহমুদিয়া মেরাদিয়ার ২ দিনব্যাপী তাফসিরুল কুরআন মাহফিল

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম :  আগামী ২৩ ও ২৪ ফেব্রুয়ারি রাজধানী ঢাকার জামিয়া মাহমুদিয়া মেরাদিয়া মাদরাসার উদ্যোগে দক্ষিণ বনশ্রাীতে ২ দিনব্যাপী তাফসিরুল কুরআন মাহফিল অনুষ্ঠিত হতে যাচ্ছে।

অনুষ্ঠিতব্য তাফসিরুল কুরআন মাহফিলে জামিয়া বারিধারার প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল আল্লামা নুর হোসাইন কাসেমীসহ দেশের শীর্ষস্থানীয় ওলামা য়ে কেরাম উপস্থিত থাকবেন বলে আওয়ার ইসলামকে জানিয়েছেন জামিয়া মাহমুদিয়া মেরাদিয়া মাদরাসার  নাযেমে তালিমাত ও মাহফিলের পরিচালক মুফতি নুরুল আলম ইসহাকী।

তিনি বলেন, আমরা প্রতি বছর আমাদের মাদরাসার উদ্যোগে বড় একটি মাহফিলের আয়োজন করে থাকি। মাহফিলের মাধ্যমে এলাকাবাসীর সাথে মাদরাসার একটি সুসম্পর্ক গড়ে উঠেছে । পাশাপাশি এই মাহফিল থেকে তারা দীনের সঠিক ধারণা গ্রহণ করেও উপকৃত হয়েছে। বরাবরের মতো এবারও আমারা বড় একটি আয়োজন করেছি। মুফতি নুরুল আলম ইসহাকী মাহফিলে সকলের উপস্থিতি কামনা করেন।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ