শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :

ইশা ছাত্র আন্দোলন দক্ষ, যোগ্য ও দেশপ্রেমিক নেতৃত্ব তৈরির কারখানা: এম হাছিবুল ইসলাম

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

মুহাম্মদুল্লাহ জামী: ইশা ছাত্র আন্দোলন দক্ষ, যোগ্য ও দেশপ্রেমিক নেতৃত্ব তৈরির কারখানা। ছাত্ররাজনীতির কালো অধ্যায় পরিবর্তন করে আলোকিত করতে ইশা ছাত্র আন্দোলন জলন্ত প্রদিপ।

সততা ও আদর্শ বুকে ধারণ ইশা ছাত্র আন্দোলনের কর্মীরা দেশের অগ্রযাত্র বদ্ধপরিকর হয়ে কাজ করবে। নীতি ও আদর্শের ব্যাপারে কথনোই আপোস করবে না।

ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ঢাকা মহানগর পূর্ব কর্তৃক আয়োজিত নগর সম্মেলনে প্রধান আলোচকের বক্তব্যে সংগঠনের সেক্রেটারি জেনারেল এম.হাছিবুল ইসলাম এসব কথা বলেন।

তিনি বলেন, অপরাপার ছাত্র সংগঠনগুলোর নোংরা রাজনীতির কারণে ছাত্রসমাজের কাছে ছাত্র রাজনীতি মানেই সন্ত্রাসি, চাঁদাবাজি, মাদকাসক্তি ও অপরাধ কর্মকান্ডের নেতৃত্ব দেয়া।

কিন্তৃ ইশা ছাত্র আন্দোলন ইতোমধ্যে এই ধারা পরিবর্তনের শ্লোগান তুলতে সক্ষম হয়েছে। ছাত্র আন্দোলনের কর্মীদের এই ধারা অব্যহত রেখে দেশ গড়ার দৃঢ় প্রত্যয় নিয়ে এগিয়ে চলতে হবে।

নগর সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতি সৈয়দ রেজাউল করীম, পীর সাহেব চরমোনাই।

প্রধান অতিথির বক্তব্য শেষে পীর সাহেব চরমোনাই নগর পূর্বের নতুন কমিটি ঘোষণা করেন। আমীরের হাতে শপথ পাঠ করার মাধ্যমে সভাপতি হিসেবে মুহাম্মদ সিরাজুল ইসলাম, সহ-সভাপতি আখতারুজ্জামান ও সাধারণ সম্পাদক হিসেবে মাহদী হাসান দায়িত্বপ্রাপ্ত হন।

সদ্য সাবেক সভাপতি ও কেন্দ্রীয় সাহিত্য ও সাংস্কৃতি বিষয়ক সম্পাদক সাইফ মুহাম্মfদ সালমানের সভাপতিত্বে বিশেষ অতিখি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম।

বক্তব্য রাখেন ছাত্র আন্দোলনের সাবেক কেন্দ্রীয় জয়েন্ট সেক্রেটারি জেনারেল শেখ মুহাম্মদ নুর উর নবী, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এইচ.এম. কাওছার আহমাদ প্রমুখ।

এসএস/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ