শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার আ.লীগ নেতাকর্মীর প্রভাবে নিউ ইয়র্কে ড. ইউনূসের সংবর্ধনা বাতিল আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা ইসলামি লেখক ফোরামের বৈঠক অনুষ্ঠিত, আসছে নতুন কর্মসূচি সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান কারাগারে উত্তপ্ত খাগড়াছড়িতে ১৪৪ ধারা জারি খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার

লিবিয়া মসজিদে ভয়াবহ বোমা হামলায় নিহত ১ আহত ৩৭

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আবদুল্লাহ তামিম
আন্তার্জাতিক ডেস্ক

লিবিয়ার পূর্বাঞ্চলে বেনগাজি শহরের একটি মসজিদে ভয়াবহ বোমা হামলায় অন্তত ১ জন নিহত ও ৩৭ ব্যক্তি আহত হয়েছে। গৃহযুদ্ধ পিড়িত লিবিয়ায় বিভিন্ন প্রকার হামলা ও গোলাগুলি এখন নিত্য দিনের বিষয়। সেখানকার জনগণ সর্বদা বোমা ও গুলি আতংকে থাকে। বোমা হামলার পর জনসাধরণকে আতংকে ছোটাছুটি করতে দেখা গেছে।

লিবিয়ার দ্বিতীয় বৃহত্তম শহর বেনগাজি নিয়ন্ত্রণ করে খলিফা হাফতার নেতৃত্বাধীন লিবিয়া ন্যাশনাল আরমি (এলএনএ) সরকার। হাফতার সরকার সেখানে জঙ্গী গোষ্ঠী ইসলামিক স্টেট (আইএস) ও আল কায়েদার সাথে প্রায়ই সংঘর্ষে লিপ্ত হয়। লিবিয়ার লৌহ মানব খ্যাত মুয়াম্মার আল গাদ্দাফি শাসনের অবসানের পর দেশটি অর্থনৈতিক ও সামাজিকভাবে প্রায় বিদ্ধস্ত।

উল্লেখ্য, মাত্র দুই সপ্তাহ আগেই শহরটিতে অন্য একটি জোড়া বোমা হামলায় ৩৫ জন নিহত হয়েছিল।

সূত্র:আরব নিউজ/এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ