শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার আ.লীগ নেতাকর্মীর প্রভাবে নিউ ইয়র্কে ড. ইউনূসের সংবর্ধনা বাতিল আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা ইসলামি লেখক ফোরামের বৈঠক অনুষ্ঠিত, আসছে নতুন কর্মসূচি সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান কারাগারে উত্তপ্ত খাগড়াছড়িতে ১৪৪ ধারা জারি খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার

খালেদার সাজায় বিএনপিই লাভবান হয়েছে : মওদুুদ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: খালেদা জিয়ার সাজার ফলে বিএনপিই লাভবান হয়েছে। এই রায়ের মধ্যদিয়ে বিএনপি আগের চেয়ে অনেক বেশি শক্তিশালী এবং ঐক্যবদ্ধ হয়েছে বলে আমি বিশ্বাস করি। ব

শুক্রবার হাইকোর্টের মজার সংশ্লিষ্ট মসজিদে জুমার নামাজ শেষে ললেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ।

ব্যারিস্টার মওদুদ আহমদ বলেন, গঠনতন্ত্র অনুযায়ী দলের প্রধান এখন তারেক রহমান। তার নির্দেশনায় দল চলবে। তবে সিদ্ধান্ত গ্রহণ করবে স্থায়ী কমিটি যৌথভাবে। তারেক রহমানের পরামর্শে।

আপিলের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আমরা ইতিমধ্যে রায়ের সার্টিফাইড কপি পাওয়ার জন্য আবেদন করেছি। আশা করছি রোববারের মধ্যেই সেটা পেয়ে যাব। এটি পেলেই আমরা রায় স্থগিত এবং জামিনের জন্য আবেদন করব। আশা করি তিনি জামিন পাবেন এবং রায়ও স্থগিত হবে।

এই রায়ের মধ্যদিয়ে আগামী নির্বাচনে খালেদা জিয়া অংশ নিতে পারবে কিনা জানতে চাইলে ব্যারিস্টার মওদুদ বলেন, খালেদা জিয়ার আগামী নির্বাচনে অংশ নেয়ার ক্ষেত্রে কোনো সমস্যা নেই। কারণ তিনি আপিল করলে বিষয়টি সুরাহা হয়ে যাবে।

এইচজে


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ