শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার আ.লীগ নেতাকর্মীর প্রভাবে নিউ ইয়র্কে ড. ইউনূসের সংবর্ধনা বাতিল আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা ইসলামি লেখক ফোরামের বৈঠক অনুষ্ঠিত, আসছে নতুন কর্মসূচি সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান কারাগারে উত্তপ্ত খাগড়াছড়িতে ১৪৪ ধারা জারি খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার

আলেমদের দিকনির্দশনা না থাকলে সমাজ পাপাচারে ভরে যেত: খাদ্যমন্ত্রী (ভিডিও)

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: আলেমদের সঠিক দিকনির্দেশনা না থাকলে সমাজ মাদক, সন্ত্রাস, দুর্নীতি ও পাপাচারে ভরে যেত বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী এ্যাডভোকেট কামরুল ইসলাম।

আজ সকালে উত্তরার আজমপুরে অনুষ্ঠিত বাংলাদেশ ইউনাইটেড ইসলামী পার্টির ইমাম-ওলামা সম্মেলনে তিনি একথা বলেন।

মাওলানা মুহাম্মদ ইসলামাইল হোসাইনের সভাপতিত্বে মাদক, জঙ্গি ও সন্ত্রাস দমন উপলক্ষে আয়োজিত সম্মেলনে মন্ত্রী বলেন, সচেতন উলামায়ে কেরামের কথা যেভাবে মানে ও শ্রদ্ধা করে আমাদের কথাও সেভাবে মানে না। তাই সমাজ থেকে সকল অন্যায় অনাচার নির্মূল করতে উলামায়ে কেরামকে এগিয়ে আসতে হবে।

খাদ্যমন্ত্রী বলেন, কওমি ছাত্র-শিক্ষকদের ধর্মীয় সঠিক জ্ঞান থাকায় তারা সন্ত্রাস বা জঙ্গীবাদে বিভ্রান্ত্র হয় না। সন্ত্রাস ও জঙ্গীবাদ কেবল ধর্মজ্ঞানহীন তরুণদেরই পথহারা করছে।

সম্মেলনে আরও উপস্থিত ছিলেন, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, এ্যাডভোকেট সাহারা খাতুন ও বাংলাদেশ ইউনাইটেড ইসলামী পার্টির অন্যান্য নেতৃবৃন্দ।

ভিডিও

রোহিঙ্গা ‘গণহত্যা’র খবর প্রকাশ করায় রয়টার্সের ২ সাংবাদিক আটক


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ