শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার আ.লীগ নেতাকর্মীর প্রভাবে নিউ ইয়র্কে ড. ইউনূসের সংবর্ধনা বাতিল আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা ইসলামি লেখক ফোরামের বৈঠক অনুষ্ঠিত, আসছে নতুন কর্মসূচি সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান কারাগারে উত্তপ্ত খাগড়াছড়িতে ১৪৪ ধারা জারি খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার

সংবাদ সম্মেলনে কাঁদলেন বিএনপি নেতারা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ৫ বছরের কারাদণ্ড দণ্ডিত হওয়ার পর সংবাদ সম্মেলনে কাঁদলেন বিএনপির নেতারা।

সংবাদ সম্মেলনে নেতারা বলেন, খালেদা জিয়ার বিরুদ্ধে রায় প্রতিহিংসামূলক।

এ সময় সাংবাদিকদের সামনে কেঁদে ফেলেন দলের যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, এসময় মোয়াজ্জেম হোসেন আলাল, নিলুফার চৌধুরী মনি ও বেবী নাজনীনসহ অন্যান্য আরও কয়েকজন নেতা।

রিজভী অভিযোগ করে বলেন, খালেদা জিয়াকে ভয়ংকরভাবে পর্যুদস্ত করতে এই সরকার এবং এই সরকারের মুরব্বিরা পরিকল্পনা করে আসছেন। কেননা খালেদা থাকলে সার্বভৌমত্ব ও গণতন্ত্র থাকবে।”

তিনি বলেন, “একজন ব্যক্তিকে খুশি করতে এই রায় দেয়া হয়েছে।”

জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় বৃহস্পতিবার খালেদা জিয়াকে ৫ বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত। এছাড়া খালেদা জিয়ার ছেলে তারেক রহমানসহ বাকিদের দেয়া হয়েছে ১০ বছরের সাজা।

খালেদার স্থান হচ্ছে পুরান ঢাকার কারাগারে


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ