শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

সাত ঘণ্টা যাত্রার পর সিলেটে পৌঁছলেন খালেদা জিয়া

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম

হযরত শাহজালাল (র.) ও হযরত শাহপরাণ (র.) এর মাজার জিয়ারতের জন্য বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া সিলেটে পৌঁছেছেন। আজ সোমবার বিকাল সাড়ে ৪টার দিকে তিনি সিলেট সার্কিট হাউসে এসে পৌঁছেন। নগরীর হুমায়ূন রশীদ চত্বর মেন্দিবাগ হয়ে নগরীতে প্রবেশ করে খালেদার জিয়ার গাড়ি বহর। এ সময় সার্কিট হাউসে সামনে জড়ো হওয়া হাজারো নেতাকর্মী তাকে শ্লোগান দিয়ে স্বাগত জানান।তিনিও হাত নেড়ে শুভেচ্ছা জানান তাদের।

মহানগর বিএনপির সহ-সভাপতি সালেহ আহমদ খসরু জানিয়েছেন, খালেদা জিয়া প্রথমে সিলেট সার্কিট হাউসে উঠেছেন। সেখানে প্রায় ২০ মিনিট বিশ্রাম নেওয়ার কথা রয়েছে। এর আগে চন্ডিপুল-হুমায়ূন রশীদ চত্বর, সোবহানীঘাট পয়েন্ট, ধোপাদিঘীরপাড়, সিটি পয়েন্ট ও সুরমা পয়েন্ট হয়ে সার্কিট হাউসে প্রবেশ করেন খালেদা জিয়া। জানা গেছে, সিলেট সার্কিট হাউসে বরাদ্দকৃত ভিভিআইপি রুমে বিশ্রাম নেবেন খালেদা জিয়া। বিশ্রামের পর তিনি দুই ওলির মাজার জিয়ারতের জন্য বের হবেন আজই।

এর আগে আজ সকাল সাড়ে ৯টায় তিনি গুলশানের ‘ফিরোজা’ থেকে সড়কপথে সিলেটের উদ্দেশে রওয়ানা দেন। পথে পথে দলীয় নেতাকর্মীরা তাকে শ্লোগান ও মিছিলে স্বাগত জানিয়েছেন। অনেক জায়গায় অল্প সময়ের জন্য দাঁড়িয়ে নেতা-কর্মিদের সাথে মতবিনিময় করেন।

/এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ