শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

সংসদে শিক্ষামন্ত্রীর পদত্যাগ দাবি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

অাবদুল্লাহ তামিম
আওয়ার ইসলাম

সম্প্রতি দেশের বিভিন্ন পরীক্ষায় লাগাতার প্রশ্নপত্র ফাঁস রোধ করতে না পারায় আবারও শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদের পদত্যাগের দাবি উঠেছে সংসদে।

প্রশ্নপত্র ফাঁসের কারণে ব্যর্থতা, দুর্নীতি ও অনিয়ম স্বীকার করে শিক্ষামন্ত্রীকে অবিলম্বে পদত্যাগ করার আহ্বান জানিয়েছেন জাতীয় পার্টির সংসদ সদস্য জিয়া উদ্দিন আহমেদ বাবলু। আর তিনি পদত্যাগ না করলে তাকে বরখাস্ত করে নতুন মন্ত্রী নিয়োগ করতে প্রধানমন্ত্রীর প্রতি অনুরোধ জানিয়েছেন তিনি।

সোমবার বিকালে জাতীয় সংসদ অধিবেশনে পয়েন্ট অব অর্ডারে দাঁড়িয়ে জাতীয় পার্টির সংসদ সদস্য জিয়া উদ্দিন আহমেদ বাবলু এই দাবি জানান।

সংসদের অন্যান্য বিরোধী দলীয় সাংসদরা তার এই দাবির প্রতি একমত পোষণ করে তার বক্তব্যে উৎসাহ দেন।

উল্লেখ্য, চলমান এসএসসি পরীক্ষায় পর পর প্রত্যেক দিন প্রশ্ন ফাঁস হওয়ার পর ফাঁস হওয়া প্রশ্নেই তাদের পরীক্ষা অনুষ্ঠিত হওয়ায় দেশের গুণিজনের মাঝে ক্ষোভ তৈরী হয়। আর আজ সংসদেও তার জের ধরে জাতীয় পার্টির সংসদ সদস্য জিয়া উদ্দিন আহমেদ বাবলু দাবি করেন শিক্ষামন্ত্রীর পদত্যাগের।

/এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ