শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :

‘আমিও একটা কওমি মাদরাসা করেছি এবং এটা নিয়ে গর্ব করি’ (ভিডিও)

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: বিজিএমইএর সাবেক সভাপতি, ব্যবসায়ী নেতা আতিকুল ইসলাম রাজধানীর বসুন্ধরা কনভেনশন সিটিতে অনুষ্ঠিত মাদরাসা কল্যাণ পরিষদের সভায় বিশেষ অতিথির বক্তব্যে কওমি মাদরাসা নিয়ে সমাজে বিভ্রান্তির জবাব দেন।

তিনি বলেন, আমি কওমি মাদরাসা নিয়ে এতটুকু বলবো, আমি নিজেই একটি মাদরাসা করেছি। মানুষ আমাকে ইংলিশ মিডিয়াম স্কুল করতে বলেছিল। তারা পরামর্শ দিয়েছিল কওমি মাদরাসা করলে এখন থেকে তারা বের হয়ে দেশকে অন্য চক্রের দিকে নিয়ে যাবে। কিন্তু আমি প্রমাণ করেছি কওমি মাদরাসা এরকম সন্দেহ থেকে মুক্ত।

তিনি শুকরিয়া আদায় করে বলেন, আমার মাদরাসার বয়স ৫ বছর। এ পর্যন্ত এখান থেকে ২৭৪ জন হাফেজে কুরআন বের হয়েছেন। তারা বিভিন্ন জায়গায় ভালোভাবে আছে।  এটা নিয়ে আমি বেশ গর্ব করি।

সংগঠনের চেয়ারম্যান মুফতি জহির ইবনে মুসলিমের সভাপতিত্বে সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। প্রধান আলোচক ছিলেন বায়তুল মোকাদ্দাসের ইমাম শায়খ আলী ওমর ইয়াকুব আব্বাসী। বিশেষ অতিথি ছিলেন ড. আবু রেজা নিজাম উদ্দিন নদভী এমপি, বিজিএমইএ’র সাবেক সভাপতি আতিকুল ইসলাম, মুফতি মিজানুর রহমান সাঈদ, মাওলানা রুহুল আমিন খান উজানী,  মাওলানা সাইফ উদ্দিন খন্দকার, মাওলানা আতাউল্লাহ ইবনে হাফেজ্জি, মাওলানা মুহাম্মদ সালমান, মাওলানা শাইখ সালেহ হামিদী, মাওলানা জোবায়ের আহমাদ চৌধুরী, শেখ আজিম উদ্দিন, মাওলানা আবদুর রাজ্জাক নদভী প্রমুখ।

বায়তুল মোকাদ্দাস ইহুদিদের হাতে বেশি দিন থাকবে না: শায়খ ইয়াকুব আব্বাসী

আতিকুল ইসলামের পুরো বক্তব্য শুনুন নিচের ভিডিওতে


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ