শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

৮ ফেব্রুয়ারি ছাত্রলীগকে মাঠে থাকতে সভাপতির নির্দেশ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায়ের দিন সংগঠনের নেতা-কর্মীদের মাঠে থাকার নির্দেশ দিয়েছেন ছাত্রলীগ সভাপতি সাইফুর রহমান সোহাগ।

গতকাল শুক্রবার ব্রাক্ষ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের বার্ষিক সম্মেলনে উদ্বোধনী বক্তব্যে ছাত্রলীগ সভাপতি এ নির্দেশ দেন।

সম্মেলনে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য ও ব্রাক্ষ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি। প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন।

অনুষ্ঠানে ছাত্রলীগ সভাপতি বলেন, ‘জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় ৮ তারিখ খালেদা জিয়ার রায় দেবে আদালত। রায়কে কেন্দ্র করে নাশকতার অপচেষ্টা করছে বিএনপি। তারা পুলিশের ওপর হামলা চালিয়েছে, আসামি ছিনতাই করে নিয়েছে, রাইফেল কেড়ে নিয়েছে। তারা নাশকতার চেষ্টা করছে। রায়ের দিন যদি কোথাও কোনো জ্বালাও-পোড়াও বা ভাঙচুরের চেষ্টা করা হয়, তাহলে তাদেরকে দাঁতভাঙ্গা জবাব দেবে ছাত্রলীগ।

তিনি আরও বলেন, ছাত্রলীগের ইতিহাস, বাংলাদেশের ইতিহাস। দেশের মানুষের জানমাল রক্ষায় ছাত্রলীগ কোনো আপোষ করবে না। কেউ আইন ভঙ্গ করলে ছাত্রলীগের নেতা-কর্মীরা তাদের আটক করে পুলিশের কাছে সোপর্দ করবে। এসময় দেশের প্রতিটি ইউনিটের নেতা-কর্মীদের সতর্ক থাকার কথা বলেন সোহাগ।

জেলা ছাত্রলীগের সভাপতি মাসুম বিল্লার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রাসেল মিয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন- সংসদ সদস্য এডভোকেট ফজিলাতুনন্নেসা বাপ্পি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, ছাত্রলীগের সহ-সভাপতি আল আমিন, মনির হোসেন প্রমূখ।

এসএস/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ