শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার আ.লীগ নেতাকর্মীর প্রভাবে নিউ ইয়র্কে ড. ইউনূসের সংবর্ধনা বাতিল আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা ইসলামি লেখক ফোরামের বৈঠক অনুষ্ঠিত, আসছে নতুন কর্মসূচি সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান কারাগারে উত্তপ্ত খাগড়াছড়িতে ১৪৪ ধারা জারি খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার

ভারতে ট্রেনে বাংলাদেশি নারী লাঞ্চনার ঘটনায় বিএসএফ জাওয়ান বহিস্কার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাস: ভারতে চলন্ত ট্রেন মৈত্রী এক্সপ্রেসে বাংলাদেশি নারী লাঞ্চনার ঘটনায় অভিুক্ত বিএসএফ জাওয়ান বহিস্কার করা হয়েছে।

সোমবার বাংলাদেশে আসার পথে পশ্চিমবঙ্গের দমদম থেকে বারাকপুরের মাঝে ট্রেনের শৌচালয়ে গেলে শ্লীলতাহানি করেন ভিরান্না ভাবি নামের ওই বিএসএফ কনস্টেবল।

সূত্রের খবর, সোমবারের ওই ঘটনার পরে রেলের তরফে বিষয়টি বিএসএফকে জানানো হয়। তার ভিত্তিতেই শুরু হয় বিভাগীয় তদন্ত। জানা যায়, সোমবার মৈত্রী এক্সপ্রেসের যে কামরায় ঘটনাটি ঘটেছে তার নিরাপত্তার দায়িত্বে ছিলেন ভিরান্ন ভাবি নামের ওই কনস্টেবল।

শ্লীলতাহানির ঘটনাতেও ওই জওয়ানের যুক্ত থাকার কথা জানা যায়। তারপরেই বিএসএফের ৯৯ ব্যাটেলিয়নে কর্মরত ওই কনস্টেবলকে সাসপেন্ড করার সিদ্ধান্ত গ্রহণ করে কর্তৃপক্ষ।

ইতিমধ্যেই এই ঘটনায় দমদম জিআরপি থানায় দায়ের হয়েছে শ্লীলতাহানির অভিযোগ। ভারতীয় দন্ডবিধির ৩৫৪ ধারায় মামলাও রুজু হয়েছে। জোরকদমে তদন্ত শুরু করেছে জিআরপি। রেলের কাছ থেকে মৈত্রী এক্সপ্রেসের সেদিনের প্যাসেঞ্জার লিস্ট চেয়ে পাঠানো হয়েছে। পাশাপাশি এই ঘটনায় কোনও প্রত্যক্ষদর্শী ছিল কিনা খোঁজ শুরু হয়েছে।

এদিকে বিএসএফের তরফে ওই কনস্টেবলকে সাসপেন্ড করায় এবার তাকে গ্রেপ্তার করা হতে পারে বলেও জিআরপি সূত্রে জানা গিয়েছে।

এসএস


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ