শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার আ.লীগ নেতাকর্মীর প্রভাবে নিউ ইয়র্কে ড. ইউনূসের সংবর্ধনা বাতিল

জীবনের ঝুঁকি নিয়ে শিশুর প্রাণ রক্ষা করলেন এই যুবক (ভিডিও)

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

জানালা থেকে পিছলে চার তলার কার্নিসে কোনো রকমে ঝুলেছিল শিশুটি। নিচে দাঁড়িয়ে থাকা মানুষেরা আতঙ্কের সঙ্গে তা দেখছিলেন। অবশ্য কোনো দুর্ঘটনা ঘটার আগেই এগিয়ে আসেন এক অসীম সাহসী যুবক। তার চেষ্টাতেই কোনো দুর্ঘটনা ঘটার আগেই প্রাণে বেঁচে যায় শিশুটি।

সম্প্রতি চীনের ঝিজিয়াং প্রদেশে এমন ঘটনা ঘটেছে।  গত ১৯ জানুয়ারি ৫ তলা বাসার জানালা থেকে পিছলে বাইরে পড়ে যায় শিশুটি। কিন্তু নিচে না পড়ে সৌভাগ্যক্রমে ৪ তলার কার্নিসে আটকে যায় সে। ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির মঙ্গলবার এক প্রতিবেদনে এই তথ্য জানায়।

অবশ্য সেটি স্থায়ী ছিল না। ভবন মেরামতের জন্যে তা রাখা হয়েছিল। সেটির অবস্থাও ছিল বেশ নাজুক। তাই যে কোনো সময় তা ভেঙ্গে বা ফাঁক গলে নিচে পড়ে যাওয়ার শঙ্কায় ছিল শিশুটি।

এমন অবস্থায় যখন শিশুর জীবন বিপন্ন, ঠিক তখনই স্বেচ্ছায় এগিয়ে আসতে দেখা যায় এক যুবককে। জানালা দিয়ে প্রায় পুরো শরীরকে বাইরে বের করে এনে শিশুটির জামা ধরে তাকে নিজের কাছে নিয়ে আসেন সেই যুবক।

পুরো ঘটনাটি প্রত্যক্ষদর্শীদের ক্যামেরায় ধারণ হয়ে যায়। পরবর্তীতে দেশটির সংবাদমাধ্যম সিসিটিভি ভিডিও প্রকাশ করতেই তা ভাইরালে পরিণত হয়।

অবশ্য অসীম সাহসী ওই যুবকের সঙ্গে আরও এক ব্যক্তি ছিলেন। যিনি বাইরে বের হয়ে যাওয়া যুবককে শক্ত হাতে ধরে রেখেছিলেন। পরিবর্তন।

[embed][/embed]


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ