শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

ওয়াজের উদ্দেশ্যে বেরিয়ে নিখোঁজ ১১ বছরের শিশু, লাশ উদ্ধার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম :  লক্ষ্মীপুরে নিখোঁজের এক দিন পর ১১ বছর বয়সী এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার বিকেলে সদরের টুমচর এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, রোববার রাতে একটি মাদরাসার ওয়াজ মাহফিলে যাওয়ার উদ্দেশ্যে বাসা থেকে বের হয় শিশু মামুন হোসেন। এরপর সে আর বাড়ি ফেরেনি। পরের দিন সকালে পরিবারের পক্ষ থেকে জেলার বিভিন্ন এলাকায় নিখোঁজের জন্য মাইকিং করা হয়।

সোমবার দুপুরে স্থানীয় একটি ফসলের ক্ষেতের নালায় মামুনের লাশ দেখতে পায় এলাকাবাসী। খবর পেয়ে পুলিশ এসে লাশ উদ্ধার করলে, মামুনের স্বজনরা শনাক্ত করেন। নিহতের শরীরে বেশ কয়েকটি আঘাতের চিহ্ণ রয়েছে। তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে বলে ধারণা পুলিশের। এ ঘটনায় একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ