শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার আ.লীগ নেতাকর্মীর প্রভাবে নিউ ইয়র্কে ড. ইউনূসের সংবর্ধনা বাতিল আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা

১০০ কোটি টাকার বান্ডিলের উপর ঘুমাতেন তিনি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ভারতের উত্তর প্রদেশের কানপুরে এক ব্যক্তির বাড়ি থেকে ১০০ কোটি টাকার বাতিল নোট উদ্ধার করা হয়েছে। এর উপর ঘুমাতেন ওই ব্যক্তি।

এ খবর জানার পর পুলিশ ওই ব্যক্তিকে আটক করেছে।

জানা গেছে, টাকা লেনদেনের ব্যবসায়ী অশোক খাতরির বাড়ি থেকে বাতিল নোটগুলি উদ্ধার করেছে পুলিশ। ৫০০ এবং ১০০০ টাকার বাতিল নোটে ভর্তি ছিল বিছানা। ২০১৬ সালের নভেম্বরেই মোদি সরকার এই নোট দু’‌টি বাতিল করে দিয়েছিল।

পুলিশ কর্মকর্তা এ কে মিনা বলেন, ‘‌বিশেষ সূত্রে খবর পেয়ে আমরা কানপুরে অশোক খাতরির বাড়িতে তল্লাশি অভিযান চালাই। তার ঘরের বিছানা থেকে এই বাতিল নোটগুলি উদ্ধার হয়েছে। বাতিল নোট দিয়েই তৈরি করা হয়েছিল বিছানাটি। এখনও নোটের গণনা চলছে।’

রিজার্ভ ব্যাঙ্ক অফ ইন্ডিয়া এবং আয়কর দপ্তরকেও খবর দেওয়া হয়েছে। অশোক খাতরি সহ এই ঘটনার সঙ্গে যুক্ত বেশ কিছুজনকে জেরা করা হচ্ছে।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ