শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার আ.লীগ নেতাকর্মীর প্রভাবে নিউ ইয়র্কে ড. ইউনূসের সংবর্ধনা বাতিল আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা ইসলামি লেখক ফোরামের বৈঠক অনুষ্ঠিত, আসছে নতুন কর্মসূচি সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান কারাগারে উত্তপ্ত খাগড়াছড়িতে ১৪৪ ধারা জারি খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা

প্রিয় ভাই সাদ! হাসিমুখে ফিরে যান; সিংহাসন আপনাকে ডেকে আনবে

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

ড. মাওলানা মুশতাক আহমাদ

লেবু বেশি টিপলে তিতা হয়ে যায়। হক বা না হকের মাসালা নয়। ঘরোয়া বিষয়ে কখনো হার্ড লাইনে যাওয়া মনোবিজ্ঞানীরা ঠিক মনে করেন না।

আপনি ঘোষণা দিয়ে হেরে যান। সকলকে জোরে একটা থ্যাংকস জানিয়ে হাসিমুখে ফিরে যান। (বিমন বন্দর থেকে বাণী দিয়ে যান; বাঙ্গালী উলামা আমার, আমি তাঁদের শরীরের অংশ) বহুকাল পর্যন্ত বিজয় আপনার ও আপনার পরিবারের জন্য থাকবে।

আর ফিরে না গেলে হ্যাঁ, পেশী শক্তির বরকতে জিতবেন। তবে বহু কালের জন্য আপনি ও অাপনার আওলাদ হেরে যাবেন। কোন ওয়াসিফরা আর আপনাকে বিশ্ব সম্মানের এই চেয়ারে বসাতে পারবে না। আপনারাও বসতে সক্ষম হবেন না।

আল্লার হাবীব হোদায়বিয়ায় সন্ধি করে ফিরে গিয়েছিলেন। পেশী শক্তি ব্যবহার করেননি। আল্লাহ এটাকে ফতহে মুবিন আখ্যা দিয়েছন। দুই বছর অপেক্ষা করুন। সিংহাসন আপনাকে ডেকে আনবে। দুরাকাত সালাতুল হাজত পড়ুন। পীর মুরীদী হেয় চোখে দেখবেন না।

লেখক: শাইখুল হাদিস তেজগাঁও রেলওয়ে মাদরাসা


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ