শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার 'উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব'   নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

চাঁদপুরে ইসলামী ব্যাংক-এর ২০তম এজেন্ট ব্যাংকিং কেন্দ্র উদ্ভোধন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: গতকাল ২৮ ডিসেম্বর রবিবার চাঁদপুরের মতলব উত্তর উপজেলার সাহেব বাজারে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর ২০তম এজেন্ট ব্যাংকিং কেন্দ্র উদ্ভোধন করা হয়।

ব্যাংকের ডাইরেক্টর মো. সাইফুল ইসলাম এফসিএ, এফসিএমএ প্রধান অতিথি হিসেবে এ কেন্দ্র উদ্বোধন করেন।

ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও কুমিল্লা জোনপ্রধান মো. মোশাররফ হোসাইন-এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মতলব উত্তর উপজেলা চেয়ারম্যান মো. মনজুর আহমেদ, ভাইস চেয়ারম্যান মো. আরিফুল ইসলাম সরকার ইমন, ফতেপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আজমল হোসাইন চৌধুরী ও আলহাজ এবি মহিউদ্দিন।

স্বাগত বক্তব্য দেন ব্যাংকের মতলব শাখা ব্যবস্থাপক মো. সাখাওয়াত হোসাইন।

এসএস/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ