শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
ইসলামি লেখক ফোরামের বৈঠক অনুষ্ঠিত, আসছে নতুন কর্মসূচি নিজের হাতে আইন তুলে নিলে কঠোর ব্যবস্থা, পুলিশ হেডকোয়ার্টার্স উত্তপ্ত খাগড়াছড়িতে ১৪৪ ধারা জারি খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে'

ইচ্ছে করে মুসলিমদের প্রান্তিক করে দিচ্ছে বিজেপি, কংগ্রেস : আসাদুদ্দিন ওয়াইসি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: গুজরাত ভোটে বিজেপি, কংগ্রেস দুই দলই ইচ্ছে করে মুসলমানদের দূরে সরিয়ে রাখে। এমনই অভিযোগ করলেন ভারতের আলোচিত মুসলিম নেতা ও মজলিসে এত্তেহাদুল মুসলিমিনের সভাপতি ব্যারিস্টার আসাদুদ্দিন ওয়াইসি।

তাঁর প্রশ্ন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও কংগ্রেস সভাপতি রাহুল গাঁধী ভোটপ্রচার চলাকালীন এত মন্দিরে মন্দিরে ঘুরলেন, একবারও কোনও মসজিদে তাঁদের দেখা গেল না কেন?

হায়দরাবাদের সাংসদ ওয়াইসির অভিযোগ, বিজেপি, কংগ্রেস জেনেশুনেই ভোটপ্রচারে একবারও মুসলমানদের ক্ষমতায়নের কথা বলেনি, বলেনি তাদের প্রতিনিধিত্বের কথাও। এর প্রমাণ, বিজেপি মুসলমানদের একটাও টিকিট দেয়নি, কংগ্রেস দেয় মাত্র ৬ জনকে। তাঁদের মধ্যে মাত্র ৩ জন ভোটে জিতেছেন, তার মানে গুজরাত বিধানসভায় মুসলমানদের কথা বলবেন এমন লোক হাতে গোনা।

ওয়াইসির আরও অভিযোগ, নরেন্দ্র মোদী ও রাহুল গাঁধী ভোটপ্রচারে বেরিয়ে অসংখ্য মন্দির সফর করেছেন। একটাও মসজিদ কি তাঁদের যাত্রাপথে পড়েনি। ধর্মকে ভোট ব্যাঙ্ক হিসেবে ব্যবহার করা হচ্ছে অভিযোগ করে তিনি বলেন, এভাবে মুসলমানদের একপাশে ঠেলে দেওয়া গণতন্ত্রের পক্ষে স্বাস্থ্যকর নয়, দীর্ঘমেয়াদে রাজনীতিও এর ফলে উপকৃত হবে না।

এরপরই ওয়াইসির সেই আলোচিত মন্তব্য, তাঁরা যখন সবুজ রং পরবেন, তখন চারদিক সবুজ হয়ে যাবে। আর কোনও রং তাঁদের রংয়ের সামনে দাঁড়াতে পারবে না, না মোদীর রং, না কংগ্রেসের রং। কারও রং নয়, শুধু তাঁদের রংই থাকবে, তা হল সবুজ, শুধু সবুজ।

এবিপি নিউজ

এইচজে


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ