শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
উত্তপ্ত খাগড়াছড়িতে ১৪৪ ধারা জারি খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই 

রাষ্ট্রপতির রোহিঙ্গা শিবির পরিদর্শন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম : রোহিঙ্গারা সম্মানে এবং নিরাপদে নিজ দেশে ফেরত যেতে পারবে বলে আশাবাদী রাষ্ট্রপতি মোহাম্মদ আবদুল হামিদ। বালুখালির রোহিঙ্গাদের মাঝে ত্রাণ বিতরণ শেষে তিনি সাংবাদিকদের বলেন, আন্তর্জাতিক সম্প্রদায়ের সহযোগিতায় রোহিঙ্গাদের ফেরত পাঠানো যাবে বলে তিনি মনে করেন।

রোববার বিকেলে বালুখালিতে রোহিঙ্গাদের মাঝে ত্রাণ বিতরণ শেষে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

উখিয়ার কুতুপালংয়ের বালুখালি রোহিঙ্গা ক্যাম্পে পৌছান রাষ্ট্রপতি মো আব্দুল হামিদ। শুরুতে রোহিঙ্গা নিবন্ধন ক্যাম্প এবং চিকিৎসা সেবা কেন্দ্র পরিদর্শন করেন রাষ্ট্রপতি। পরে বিশজন রোহিঙ্গার হাতে ত্রাণ তুলে দেন তিনি। এ সময় রোহিঙ্গাদের খোঁজ খবর নেন রাষ্ট্রপতি।

আনুষ্ঠানিকভাবে বক্তব্য না দিলেও সাংবাদিকদের সঙ্গে কুশল বিনিময়কালে রাষ্ট্রপতি রোহিঙ্গা ইস্যুতে এসব কথা বলেন। এ সময় রোহিঙ্গাদের ফেরত পাঠানো নিয়ে নিজের আশার কথা বলেন রাষ্ট্রপতি। রাষ্ট্রপতির পক্ষ থেকে কুতুপালংয়ের বালুখাল ক্যাম্পে ২ হাজার রোহিঙ্গার হাতে ত্রাণ তুলে দেওয়া হয়।

আরএম


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ