শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
বাংলাদেশের গণতন্ত্র এখনো বিপদমুক্ত নয় : তারেক রহমান দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার

‘মেধা ও যোগ্যতাকে কাজে লাগিয়ে নিজেকে গড়ে তুলতে হবে’

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

ইমদাদ ফয়েজী
সিলেট প্রতিনিধি

শাহজালাল জামেয়া ইসলামিয়া কামিল মাদরাসা নাজিরেরগাঁও শাখার বার্ষিক তামাদ্দুনিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী ও দাখিল উত্তীর্ণদের সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

শনিবার (২৫ নভেম্বর) সকাল ১১ টায় জামেয়ার হলরুমে এ সংবর্ধনা আয়োজন অনুষ্ঠিত হয়।

জামেয়ার অধ্যক্ষ বিশিষ্ট ইসলামি চিন্তাবিদ মাওলানা লুৎফুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত পুরস্কার বিতরণী ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অধ্যাপক সৈয়দ একরামুল হক।

সভাপতির বক্তব্যে তিনি বলেন, 'সৎ, আদর্শ, মুত্তাকি, সু-নাগরিক গড়ে তুলতে মাদরাসা শিক্ষার বিকল্প নেই। মেধা ও যোগ্যতাকে কাজে লাগিয়ে নিজেকে নিজেই গড়ে তুলতে হবে। জীবনের প্রতিটি ক্ষেত্রে ইসলামের অনুশাসন মেনে চলতে হবে। দেশ ও জাতির জন্য নিজেকে প্রতিষ্ঠিত করতে হবে।’

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দি সিলেট ইসলামিক সোসাইটির সেক্রেটারি জনাব আব্দুশ শাকুর, দি সিলেট ইসলামিক সোসাইটির সহকারী সেক্রেটারি জনাব জাহেদুর রহমান চৌধুরী।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন শাখা ইনচার্জ মাওলানা মাহমুদুর রহমান দিলাওয়ার।

অনুষ্ঠানে জামেয়ার সাবেক দু'জন সহকারী শিক্ষক মাওলানা মতিউর রহমান ও শাহ আলমকে বিদায়ী সম্মাননা প্রদান করা হয়।

এছাড়াও, জামেয়ার সাবেক একজন শিক্ষার্থীর মেডিকেলে চান্সপ্রাপ্তিতে তার হাতে ক্রেস্ট তুলে দেয়া হয়।

সহকারী শিক্ষক মুহাম্মাদ ইমদাদুল হক এর পরিচালনায় অনুষ্টানের শুরুতে পবিত্র কালামুল্লাহ শরীফ থেকে তেলাওয়াত করে মুহাম্মদ লুৎফুর রহমান, ইসলামী সঙ্গীত পরিবেশন করে সিদ্দিকুর রহমান ইমন ও হুমায়রা আক্তার বুশরা।

আরএম


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ