শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
বাংলাদেশের গণতন্ত্র এখনো বিপদমুক্ত নয় : তারেক রহমান দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার

ব্রাহ্মণবাড়িয়া জামিয়া ইউনুছিয়ার শিক্ষার্থী হত্যার মূল অভিযুক্ত গ্রেফতার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ব্রাহ্মণবাড়িয়ায় জামিয়া ইউনুছিয়ার শিক্ষার্থী দেলোয়ার হোসেন হৃদয় (২৫) কে হত্যার ঘটনায় মূল অভিযুক্ত রিফাতকে আটক করেছে পুলিশ।

সোমবার (৬ নভেম্বর) দুপুর ১২টার দিকে কিশোরগঞ্জের ভৈরব উপজেলার টোল প্লাজা এলাকা থেকে তাকে আটক করা হয়।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার অফিসার ইনচার্জ (তদন্ত) জিয়াউল হক জানান, রিফাতের মুঠোফোন ট্র্যাক করে তাকে কিশোরগঞ্জের ভৈরব সেতুর টোলপ্লাজার কাছ থেকে আটক করা হয়। এছাড়াও বাকিদের আটকের জন্য বিভিন্ন স্থানে পুলিশের অভিযান অব্যাহত আছে। আটক ছিবগাতুল্লার বিরুদ্ধে থানায় মামলা করা হবে বলেও জানান তিনি।

এদিকে, হৃদয় হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে এলাকাবাসী। সোমবার সকাল ১১টার দিকে বিক্ষোভ মিছিলটি শহরের পূর্ব মেড্ডা এলাকা থেকে বের হয়। মিছিলটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সামনে এসে শেষ হয়। পরে মিছিলে অংশগ্রহণকারীরা সেখানে একটি মানববন্ধন করেন।

এতে জেলা বাস-মিনিবাস মালিক সমিতির যুগ্ম সম্পাদক আব্দুল আওয়াল, শ্রমিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক আনিসুর রহামান, দানিস মিয়া, সুজন মিয়া ছাড়াও পশ্চিম মেড্ডা এলাকার শতাধিক মানুষ অংশ নেন।

উল্লেখ্য, পূর্ব বিরোধের জের ধরে হৃদয়কে ছুরিকাঘাত করে হত্যা করা হয়।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ