শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার আ.লীগ নেতাকর্মীর প্রভাবে নিউ ইয়র্কে ড. ইউনূসের সংবর্ধনা বাতিল আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা ইসলামি লেখক ফোরামের বৈঠক অনুষ্ঠিত, আসছে নতুন কর্মসূচি সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান কারাগারে উত্তপ্ত খাগড়াছড়িতে ১৪৪ ধারা জারি খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা

মুহাম্মাদ রাশিদুল হকের অপারেশন বুধবার, পরিবারের দোয়া প্রার্থনা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: লেখক, গবেষক ও মুহাদ্দিস মাওলানা মুহাম্মাদ রাশিদুল হক সড়ক দুর্ঘটনায় মারাত্মক আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তার সুস্থতার জন্য দোয়া চেয়েছে তার পরিবার।

গত ২৬ অক্টোবর ডেমরার স্টাফ কোয়াটারে সড়ক দুর্ঘটনায় আহত হন তিনি। তিনি মাথায়, কানে, হাত, কোমর ও পায়ে মারাত্মক আঘাত পান। তাৎক্ষণিকভাবে চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেলে নেয়া হয়।

মুহাম্মদ রাশিদুল হক বর্তমানে শ্যামলীর অর্থপেডিক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

হাসপাতাল থেকে মাওলানা মাহমুদুল হাসান সিরাজী আওয়ার ইসলামকে বলেন, মাথা ও হাতের আঘাত কম হলেও কোমরে মারাত্মক আঘাত পেয়েছেন। কোমর থেকে পা পর্যন্ত এখনো অবশ হয়ে আছে।

মাওলানা সিরাজী জানান, সোমবার কোমরের অপারেশন হওয়ার কথা ছিল, তবে শারীরীক অবস্থা ভালো না থাকায় ডাক্তার আজ সেটি বাতিল করে সম্ভাব্য তারিখ বুধবার করেছেন।

এদিকে মুহাম্মদ রাশিদুল হকের শশুর মাদরাসা দারুর রাশাদের শাইখুল হাদীস বিশিষ্ট লেখক ও গবেষক মাওলানা হাবীবুর রহমান তার সুস্থতায় আলেম-ওলামা ও দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে হাসপাতালে লেখক মুহাম্মদ রাশিদুল হক


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ