শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার আ.লীগ নেতাকর্মীর প্রভাবে নিউ ইয়র্কে ড. ইউনূসের সংবর্ধনা বাতিল আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা ইসলামি লেখক ফোরামের বৈঠক অনুষ্ঠিত, আসছে নতুন কর্মসূচি সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান কারাগারে উত্তপ্ত খাগড়াছড়িতে ১৪৪ ধারা জারি খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা

আসছে রবিউল আউয়াল, আসছে নতুন কিছু...

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: সফরের আজ ৪ তারিখ। সামনেই রবিউল আউয়াল। এ মাসে নবী প্রেমের অনন্য নজরানা পেশ করে থাকেন মুসলিমরা।

হিজরি বর্ষপঞ্জির তৃতীয় মাস রবিউল আওয়াল। মহানবী হজরত মুহাম্মদ সা. এর আগমন ও বিদায়ের মাস হিসেবে অনন্য বৈশিষ্ট্যের। এ মাস উজ্জীবিত করে মুসলিমকে। নবীপ্রেমের চেতনাকে করে শানিত।

মর্যাদপূর্ণ আরবি মাসটি আরও মর্যাদাবান হয়ে উঠে মুসলিমদের বিশেষ বিশেষ আয়োজনে। দোয়া, মুনাজাত, রোজা রাখাসহ সেমিনার ও বিশেষ প্রকাশনার আয়োজন থাকে এ মাসে। নেয়া হয় সিরাত চর্চার অনন্য সব উদ্যোগ।

এমনই মনকারা এক উদ্যোগ নিতে যাচ্ছে অনলাইন নিউজপোর্টাল আওয়ার ইসলাম টোয়েন্টিফোর ডটকম। আর সেটি হবে সম্পূর্ণ শিশু-কিশোর ও যুবাদের জন্য। কী সেই আয়োজন?

বিস্তারিত জানতে চোখ রাখুন পরবর্তী ঘোষণায়...


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ