শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

আবারো ৬ রোহিঙ্গাকে পুশইন করল ভারত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম : মেহেরপুরের মুজিবনগর সীমান্তে ৬ রোহিঙ্গাকে পুশইন করেছে বিএসএফ। রোহিঙ্গারা একই পরিবারের সদস্য। মঙ্গলবার রাতে নাজিরাকোনা সীমান্ত দিয়ে ভারত থেকে প্রবেশ করে তারা।

বুধবার ভোর ৬ টার দিকে মুজিবনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম তাদের আটক করে থানা হেফাজতে নেন।

তারা হলেন- মিয়ানমারের রাখাইনের ওয়ালিজ শিকদারপাড়ার আব্দুল গণি (৩৫), তার স্ত্রী সালেহা খাতুন (৩৫) ও চার ছেলে মেয়ে জাহাঙ্গীর গণি (১০), নুর কলিমা (৬), সাইফুল ইসলাম (৩) ও ১০ মাস বয়সী তসলিমা খাতুন। প্রাথমিকভাবে জনা যায়, ভারত বাংলাদেশে তাদেরকে পুশইন করেছে ।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায় , আব্দুল গণি নামের ওই রোহিঙ্গা তার স্ত্রী ও চার ছেলে মেয়ে নিয়ে সীমান্ত দিয়ে ভোরে প্রবেশ করেন। স্থানীয় লোকজন তাদেরকে মানিকনগর গ্রামের ইছার উদ্দীনের বাড়িতে নিয়ে যায়। আশপাশের লোকজন তাদেরকে খাবার-দাবার দিয়ে সহায়তা করছেন। তাদের দেখতে ভিড় করেছেন উৎসুক মানুষ।

মুজিবনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম বলেন, তাদেরকে আটক করে থানা হেফাজতে রাখা হয়েছে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশনায় পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

আরএম


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ