শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

টেকনাফে ফের নৌকাডুবি, ৫ লাশ উদ্ধার, নিখোঁজ অনেকে

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ফের রোহিঙ্গাবোঝাই নৌকাডুবির ঘটনা ঘটল টেকনাফে। রোববার রাত সাড়ে ৩টার দিকে উপজেলার শাহপরীর দ্বীপে পশ্চিমপাড়া সমুদ্র উপকূলে এ নৌকাডুবির ঘটনা ঘটে।

নৌকাডুবির এ ঘটনায় শিশুসহ পাঁচ রোহিঙ্গার মৃতদেহ উদ্ধার করা হলেও এখনো নিখোঁজ রয়েছে ১৫-২০ জন।

স্থানীয়রা জানান, মিয়ানমার থেকে কমপক্ষে ৩৫ জন রোহিঙ্গা বহন করে শাহপরীর দ্বীপে আসছিল নৌকাটি। এ সময় পশ্চিমপাড়া সমুদ্র উপকূলে রোহিঙ্গাবোঝাই নৌকাটি ডুবে যায়। তাৎক্ষণিক ২১ জনকে জীবিত উদ্ধার করা হয়। পরে চার শিশু ও এক নারীর মৃতদেহ উদ্ধার করা হলেও এখনো নিখোঁজ রয়েছেন কমপক্ষে ১৫-২০ জন।

স্থানীয় ইউপি সদস্য নূরুল আমিন জানান, দিবাগত রাতে নৌকাডুবির খবর পেয়েছেন। এরপরই স্থানীয়রা সমুদ্র থেকে সাতজনকে উদ্ধার করেছে। অন্যরা সাঁতরে পার হয়েছে। পরে শিশুসহ পাঁচজনের মৃতদেহ উদ্ধার করা হয়।

১ লাখ ৩৭ হাজার রোহিঙ্গার বায়োমেট্রিক নিবন্ধন সম্পন্ন


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ