শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
হেফাজতে ইসলামের ঢাকা মহানগর কমিটি ঘোষণা উম্মাহর কল্যাণে মুসলমানদের ঐক্যের বিকল্প নেই: ধর্ম উপদেষ্টা পাঠ্যপুস্তক সংশোধন কমিটিতে আলেম অন্তর্ভুক্তির দাবি হেফাজতে ইসলামের সিংগাইরে হেফাজতে ইসলামের গণসমাবেশ ২৯ সেপ্টেম্বর আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতির চেষ্টা হলে ‘হাত ভেঙে’ দেওয়া হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা ‘জুলাই বিপ্লবে আলেম-শিক্ষার্থীদের অবদান ও প্রত্যাশা’ নিয়ে আলোচনা সভা সোমবার সিলেটে অনুষ্ঠিত বিহানের ‘লেখালেখি ও এডিটিং কর্মশালা’ দেশে ফিরে কর্মফল ভোগ করুন, শেখ হাসিনাকে জামায়াতের আমির রাষ্ট্র সংস্কারে ইসলামবিরোধী কোনো পদক্ষেপ গ্রহণ করা যাবে না: জাতীয় পরামর্শ সভা যাত্রাবাড়ীতে জাতীয় পরামর্শ সভায় গৃহীত হলো ৭ প্রস্তাব

কুমিল্লা হাউসে বোমা নয়, গ্যাসের সংযোগ থেকে বিস্ফোরণ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার তারাব পৌরসভার বরাব (কবরস্থান রোড) এলাকায় ‘কুমিল্লা হাউস’ নামে নির্মাণাধীন একটি ভবনে গ্যাস লাইন  বিস্ফোরণে ধসে গেছে দেয়ালের একাংশ। এতে দুইজন গুরুতর আহত হয়েছেন।

শুক্রবার (০১ সেপ্টেম্বর) ভোরে ঘটে এ ঘটনা।পুলিশ প্রথমে বোমা বিস্ফোরণ হয়েছে ধারণা করলেও তার কোন আলামত খুঁজে পাওয়া যায়নি।বর্তমানে ওই বাড়িটি ঘিরে রেখেছে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

আহতরা হলেন, ইব্রাহীম মিয়া (২৫) ও আয়নাল হক (৩০)। তাদের মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন জানান, আবুল খায়ের নামে এক কুয়েত প্রবাসী বেশ কয়েক বছর আগে বরাব (কবরস্থান রোড) এলাকায় জমি কিনে ওই বাড়ি নির্মাণ শুরু করেন। ওই বাড়িতে আবুল খায়ের তার স্ত্রী ছেলে ইব্রাহীম মিয়া ও শ্যালক আয়নাল হক বসবাস করেন।

দ্বিতীয় তলার দুটি ইউনিট রয়েছে। এক ইউনিটে আবুল খায়ের ও তার স্ত্রী থাকেন। অপর ইউনিটে থাকেন ইব্রাহীম ও আয়নাল হক।

শুক্রবার ভোরে বাড়িটির দ্বিতীয় তলায় হঠাৎ বিকট শব্দ হয়। এরপর ওই বিল্ডিংয়ের এক পাশের দেয়াল ভেঙে গুঁড়িয়ে যায়। এ সময় সেখানে থাকা ইব্রাহীম ও আয়নাল গুরুতর আহত হন।

আরএম


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ