শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
হেফাজতে ইসলামের ঢাকা মহানগর কমিটি ঘোষণা উম্মাহর কল্যাণে মুসলমানদের ঐক্যের বিকল্প নেই: ধর্ম উপদেষ্টা পাঠ্যপুস্তক সংশোধন কমিটিতে আলেম অন্তর্ভুক্তির দাবি হেফাজতে ইসলামের সিংগাইরে হেফাজতে ইসলামের গণসমাবেশ ২৯ সেপ্টেম্বর আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতির চেষ্টা হলে ‘হাত ভেঙে’ দেওয়া হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা ‘জুলাই বিপ্লবে আলেম-শিক্ষার্থীদের অবদান ও প্রত্যাশা’ নিয়ে আলোচনা সভা সোমবার সিলেটে অনুষ্ঠিত বিহানের ‘লেখালেখি ও এডিটিং কর্মশালা’ দেশে ফিরে কর্মফল ভোগ করুন, শেখ হাসিনাকে জামায়াতের আমির রাষ্ট্র সংস্কারে ইসলামবিরোধী কোনো পদক্ষেপ গ্রহণ করা যাবে না: জাতীয় পরামর্শ সভা যাত্রাবাড়ীতে জাতীয় পরামর্শ সভায় গৃহীত হলো ৭ প্রস্তাব

পাগলা মসজিদের দানবক্সে ৩ মাসে ১ কোটি ১৬ লাখ টাকা!

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

মাহমুদুল হাসান, কিশোরগঞ্জ প্রতিনিধি

তিন মাস পর কিশোরগঞ্জের পাগলা জামে মসজিদের বাক্স খোলার পর প্রায় ১ কোটি ১৬ লাখ টাকা পাওয়া গেছে। এ ছাড়া আরো বৈদেশিক মুদ্রাসহ ছিল সোনা ও রুপা- যার হিসাব এখনো করা হয়নি।।

গত শনিবার (২৬ আগস্ট) কিশোরগঞ্জ শহরের পাগলা মসজিদের দানবাক্স খোলা হলে এ পরিমাণ অর্থ পাওয়া যায়।

শনিবার দানবাক্স খোলার সময় জেলা প্রশাসকের পক্ষে নির্বাহী হাকিম আবু তাহের সাঈদ উপস্থিত ছিলেন।

আলাপকালে তিনি আমাদের প্রতিনিধিকে জানান, সাধারণত তিন মাস পর পর মসজিদের দানবাক্স খোলা হয়।
গতকাল দানবাক্স খুলে নগদ এক কোটি ১৫ লাখ ৫৯ হাজার টাকা পাওয়া গেছে। সোনা, রুপার পরিমাণ এখনো মাপা হয়নি। এ ছাড়া বেশ কিছু মার্কিন ডলার, সিঙ্গাপুরি ডলার, সৌদি রিয়াল, মালয়েশিয়ান রিঙ্গিতও পাওয়া গেছে। সেগুলো এখনো ভাঙানো হয়নি।

তিনি আরো জানান, এই মসজিদের যখন দানবাক্স খোলা হয়, তখন অধিকাংশ সময় এক কোটি টাকার কাছাকাছি পাওয়া যায়। কিন্ত এবার সর্বোচ্চ টাকা পাওয়া গেছে বলে জানান।

আর কতো দেখতে হবে এই ছবি!!


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ