শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খাগড়াছড়ি-রাঙামাটি পরিদর্শনে যাচ্ছেন সরকারের উচ্চ পর্যায়ের প্রতিনিধি দল আল্লামা মাহমুদুল হাসানের আহ্বানে সর্বস্তরের আলেমদের নিয়ে পরামর্শ সভা শুরু মসজিদে শোরগোল নিয়ে রাসূল সা. যেভাবে সতর্ক করেছিলেন ভারতের বিদ্যুৎ বিল পরিশোধে হিমশিম খাচ্ছে বাংলাদেশ জয়পুরহাটে ১৫৫ মণ সরকারি চাল সহ আটক দুই তাপপ্রবাহ নিয়ে নতুন সংবাদ দিলো আবহাওয়া অধিদপ্তর রাঙামাটিতে অনির্দিষ্টকালের জন্য পরিবহন ধর্মঘট বাংলাদেশের গণতন্ত্র এখনো বিপদমুক্ত নয় : তারেক রহমান দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’

বিশ্বাসী হৃদয়ের সুর রিয়েলিটি শো: আজ থেকে তৃতীয় রাউন্ড

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

জামিল আহমদ: পয়লা রমজান থেকে শুরু হয়েছিল রিয়েলিটি শো বিশ্বাসী হৃদয়ের সুর। প্রতিযোগিতায় দ্বিতীয় রাউন্ড থেকে সরাসরি তৃতীয় রাউন্ডে উঠে এসেছে ১০ জন। বাদ পড়াদের মধ্য থেকে আজ দর্শক ভোটে তৃতীয় রাউন্ডে যাবে আরো ৫ জন।

অনুষ্ঠানটি মৌলভীবাজারের স্থানীয় টিভি চ্যানেল MCS এ  প্রতিদিন ৫:১৫ থেকে শুরু হয়ে সন্ধা পর্যন্ত সরাসরি সম্প্রচারিত হয়।

প্রতিযোগিতায় বিজয়ী তিনজনের জন্য থাকবে ৫০ হাজার টাকা করে পুরস্কার। এবং ইয়েস কার্ড প্রাপ্ত সকলের জন্য থাকবে আকর্ষণী গিফট হ্যাম্পার।

তৃতীয় রাউন্ডে প্রতিদিন তিনজন করে মোট পাচঁদিন চলবে। অনুষ্ঠানটি সার্বিক দিক নির্দেশনা প্রদান করছেন, হাফেজ মাওলানাঃ মঈনুল হক্ব চৌধুরী চেয়ারম্যান: বিশ্বাসী হৃদয়ের সুর, পরিচালনা ও উপস্থাপনায় রয়েছেন আজফার খান।

তৃতীয় রাউন্ডে চান্স প্রাপ্তদের মধ্যে রয়েছে, মুবিনুর রহমান, রাজনগর, তাহমিনা আক্তার, সদর, ফারাজ হাসান, কুলাউড়া, মাশহুদা সুলতানা, সদর, রুম্মান নাইম চৌধুরী, শ্রীমঙ্গল, আমেনা আক্তার সাঞ্জু,সদর, ফারহানুল ইসলাম, রাজনগর, মাহবুবা সুলতানা, সদর, বুশরা বিনতে আজিজ, সদর, আতিকুর রহমান রাহী,বড়লেখা।

প্রতিযোগিতায় অংশ নেয়া সকলের জন্য রয়েছে প্রতিদিনের বিশেষ পুরস্কার গিফট হ্যাম্পার।

এসএস/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ