শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

মূর্তি আর ভাস্কর্য নামে যারা পার্থক্য করতে চায় তারাই জঙ্গি(ভিডিও)

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: স্বাধীন বাংলা ছাত্র সংগ্রাম পরিষদের অন্যত নেতা। বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি, বঙ্গবন্ধুর অত্যান্ত স্নেহভাজন ও ঘনিষ্ঠ সহচর, সু-বক্তা, প্রাক্তন বঙ্গবন্ধু পরিষদের সভাপতি, স্বাধীনতা সংগ্রামের সংগঠক শীর্ষ চার ছাত্রনেতা যাদেরকে বলা হতো চার খলিফা তাদেরই একজন নূরে আলম সিদ্দিকী।

চ্যানেল আই এর টকশো অনুষ্ঠান তৃতীয় মাত্রায় অংশ নিয়ে (গতকাল) মূর্তি, ভাস্কর্য, স্বৃতিসৌধ, শহিদ মিনার, স্বাধীনতার চেতনা , মৌলবাদের চমৎকার ব্যাখ্যাসহ বিভিন্ন বিষয়ে কথা বলেছেন নূরে আলম সিদ্দিকী। তিনি প্রশ্ন তুলেছেন হঠাৎ করে এই নগ্ন মূর্তি আসলো কোত্থেকে? তিনি বলেছেন মূর্তি আর ভাস্কর্যে কোনো পার্থক্য নেই। যারা পার্থক্য করে তারাই জঙ্গি, বিভ্রান্তি সৃষ্টিকারী।

বিস্তারিত দেখুন তাহলে ভিডিওতে...

https://www.facebook.com/tritiyomatra/videos/10158793058285224/

ইমরান এইচ সরকারকে ধুয়ে দিলেন মুফতি সাখাওয়াত (টকশো ভিডিও)

গতকালের টকশোতে ভাস্কর্য নিয়ে যা বললেন মুফতি ফয়জুল্লাহ

এসএস/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ